দাগনভূঞায় জমজম পিওর ড্রিংকিং ওয়াটার’র কারখানা সিলগালা

80

ফেনীর দাগনভূঞায় ভ্রাম্যমান আদালতের অভিযানে অবৈধভাবে ও অস্বাস্থ্যকর পরিবেশে পানি তৈরি করায় জমজম পিওর ড্রিংকিং ওয়াটার এর কারখানা সিলগালা ও সউদিয়া বেকারিকে ৫৫ হাজার টাকা জরিমানা করা হয়।

মঙ্গলবার অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও সহকারী কমিশনার (ভূমি) মো. মোজাম্মেল হক চৌধুরী।

অভিযানে উপজেলার আজিজ ফাজিলপুর এলাকার জমজম পিওর ড্রিংকিং ওয়াটার এ অভিযান পরিচালনা করে অস্বাস্থ্যকর পরিবেশে ও প্রয়োজনীয় মেশিনারি ছাড়াই পানি বোতলজাত করায় এবং ড্রিংকিং ওয়াটার বোতলজাত করার জন্য কোন প্রকার লাইসেন্স না থাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশানার (ভূমি) পানি বোতলজাত করার কারখানাটি বন্ধ করে সিলগালা করে দেন।
পরে পৌর এলাকার চৌধুরী হাট রোডের সউদিয়া বেকারিতে অভিযান পরিচালনা করে পরিমাপ যন্ত্রে বিএসটিআই কোন অনুমোদন না পেয়ে এবং অস্বাস্থ্যকর পরিবেশে বিস্কুট, ব্রেডসহ বিভিন্ন প্রকার খাদ্যপন্য তৈরি করায় বেকারির মালিক মো. মুক্তার হোসেন দুলাল কে ভোক্তা অধিকার আইন ও ওজন ও পরিমাপ মানদন্ড আইন অনুযায়ী ৫৫ হাজার টাকা জরিমানা করে।
এ সময় দাগনভূঞা থানার সাব-ইনস্পেক্টর আইয়ুব খান, বিএসটিআই এর পরিদর্শক মেট্রোলজি জিল্লুর রহমান ও স্যানিটারি ইন্সপেক্টর আব্দুল কুদ্দুস উপস্থিত ছিলেন।

এ বিষয়ে দাগনভূঞা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী বলেন, ভেজাল খাদ্য, মাপে কম দেওয়া, উচ্চমূল্য বিষয়ে দাগনভূঞায় অভিযান জোরদার করা হয়েছে, এ অভিযান অব্যাহত থাকবে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.