দলীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম নিলেন সাংসদ এইচ এম ইব্রাহিম

156

দলীয় মনোনয়ন ফরম নিলেন নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম। আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের দ্বিতীয় তলা থেকে নোয়াখালী-১(চাটখিল,সোনাইমুড়ী) আসনের দলীয় নেতাকর্মীরা তার পক্ষে এই মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

এ সময় উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমুল হুদা শাকিল,চাটখিল পৌর মেয়র মো.নিজাম উদ্দিন,চাটখিল উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বেলায়েত হোসেন,সোনাইমুড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের, সাধারণ সম্পাদক আ ফ ম বাবুল বাবু,৬নং পাঁচগাঁও ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ মাহমুদ হোসেন তরুণ,চাটখিল উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম,চাটখিল পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি বজলুর রহমান লিটন প্রমুখ।

উল্লেখ্য,আগামী ৭ জানুয়ারি ভোটের তারিখ দিয়ে বুধবার প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল যে তফসিল ঘোষণা করেছেন, তাতে তিনি মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ রেখেছেন ৩০ নভেম্বর। তার আগেই আওয়ামী লীগকে প্রার্থী বাছাই করে ফেলতে হবে।

তফসিল ঘোষণার দিনই দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানান, তাদের নির্বাচন পরিচালনা কমিটির সভা বসবে শুক্রবার। সেখানে মনোনয়নের বিষয়ে আলোচনা হবে।এরপর দলের উপদপ্তর সম্পাদক সায়েম খান জানান, শনিবার থেকে মনোনয়ন ফরম বিক্রি শুরু হবে।

মনোনয়ন প্রত্যাশীরা নিজে অথবা প্রতিনিধির মাধ্যমে ফরম সংগ্রহ ও জমা দেওয়া, অতিরিক্ত লোকসমাগম না করা, আবেদনপত্র সংগ্রহের সময় প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি নিয়ে আসার পরামর্শও দেওয়া হয় আওয়ামী লীগের বিজ্ঞপ্তিতে।

আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক সায়েম খান বলেন, “অতীত ও বর্তমান মিলিয়ে সাংগঠনিক যে কোনো তিনটি পদের কথা উল্লেখ করতে হবে। কারও যদি পদ না থাকে, তাহলে কী হবে- এই প্রশ্নে তিনি বলেন, “তার যতটুকু সাংগঠনিক পরিচয় আছে, ততটুকুই তুলে ধরবে”

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যেসব আসন শরিকদের ছেড়ে দেওয়া হয়েছিল, সেসব আসনেও মনোনয়ন ফরম বিক্রি করবে আওয়ামী লীগ। শরিকদের সঙ্গে আসন ভাগাভাগির সিদ্ধান্ত পরে হবে বলেও জানান ক্ষমতাসীন দলের নেতারা।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.