দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে ফেনীর দাগনভূঞার আরো একজন নিহত

115

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে দাগনভূঞার ইকবাল হোসেন নামে আরো একজন নিহত হয়েছে। গতকাল দক্ষিণ আফ্রিকা ফ্রী ইস্ট্র ব্লুমপন্টিন শহরের বোসাবেলোর সেকশন লোকেশনে ইকবাল নামে প্রবাসী এক বাংলাদেশী ভাইকে গুলি করে হত্যা করেছে দক্ষিণ আফ্রিকার কৃষাঙ্গ সন্ত্রাসীরা।

বোসাবেলো থেকে পাঠানো তথ্য সূত্র পাওয়া খবরে জানা যায় যে ইকবালের দোকানে আরেকজন বাঙ্গালী কথা বলতে আসছিলো, ইকবালের পার্টনার ঐ ভাইকে বিদায় দিতে দরজা খুলে দোকানের বাহিরে গেলে বাহিরে দাড়িয়ে থাকা কালো সন্ত্রাসীরা ইকবালের পার্টনারকে গান ধরে এবং ইকবাল দরজার সামনে দাড়িয়ে থাকে। পরে ইকবালের পার্টনার দৌড়ে ভেতরে চলে গেলে তারা দরজা বন্ধ করার সময় ইকবালকে গুলি করে হত্যা করে নগদ টাকা ও মূল্যবান জিনিসপত্র নিয়ে পালিয়ে যায়।

ইকবালের গ্রামের বাড়ি ফেনীর দাগনভূঁইয়া উপজেলায়। তিনি উপজেলার আমানুল্লাহপুরের ছোট হুজুরের বাড়ির মফিজুর রহমানের ছেলে

উল্লেখ্য, গত ২ ফেব্রুয়ারি দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গ প্রভিন্সের সোয়েটোর এলডেরাডো পার্ক লোকেশনে নাজমুল হুদা বিপ্লব (২৫) নামে এক ফেনীর দাগনভূঁইয়ার এক ব্যবসায়ীকে গুলি করে হত্যা করে কৃষ্ণাঙ্গ সন্ত্রাসীরা। নাজমুল হুদা বিপ্লবের বাড়ি দাগনভূইয়া পৌরসভা ১নং ওয়ার্ড, উত্তর শ্রীধর পুর গ্রামের, হোসেন সারেং বাড়ি।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.