ফেনীতে সড়ক দূর্ঘটনায় নিহত ৩, আহত ৭

140

ফেনীতে সড়ক দূর্ঘটনায় ৩জন নিহত ও ৭ জন আহত হয়েছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লেমুয়া ব্রিজ সংলগ্ন এলাকায় বুধবার (১৩ফেব্রুয়ারী) বিকাল পৌনে ৪টার দিকে এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা য়ায়,লেমুয়াগামী একটি হিউম্যান হলার গাড়ী ( উপকুল পরিবহন) মহাসড়কের ওই স্থানে এলে ইউনিক পরিবহনের একটি বাস পেছন থেকে ধাক্কা দেয়।

হিউম্যান হলালরটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে চলে এসময় ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয়। ফেনী সদর হাসপাতালে আনার পর মৃত্য হয় আরো একজন। আহত হয় ৭ জন। গুরতর আহত তিন জনকে চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়েছে। বাকিরা ফেনী আধুনিক সদর হাসপাতালে চিকিৎসারত আছেন।

ফেনী মুহুরীগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহবুব এতথ্য নিশ্চিত করেন। তিনি জানান নিহতদের মধ্যে লেমুয়া এলাকার মুক্তিযোদ্ধা আবদুস সোবহান রয়েছে। বাকিদের পরিচয় পাওয়া যায়নি।

ফেনী সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক নাজমুল হাসান শাম্মী জানান, এ ঘটনায় আহতদেন মধ্যে তিনজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা চিকিৎসাধীন রয়েছে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.