টি-শার্টে ‘ফেনী’

29

ফেনী: ক্রমবর্ধমান, দ্রুত অগ্রসরমান শহর ফেনীর ইতিহাস ও ঐতিহ্যবাহী স্থাপনা নিয়ে টি-শার্ট তৈরি করেছে টি-শার্ট প্রস্ততকারক প্রতিষ্ঠান ‘হেভী মেটাল’।

টি-শার্টটিতে স্থান পেয়েছে ৪শ বছরের সুলতানী আমলের তৈরিকৃত শর্শদি শাহী মসজিদ, শত বছরের ফেনী সরকারী কলেজ ও এ অঞ্চলের কৃষি অর্থনীতিতে আমূল পরিবর্তনকারী মুহুরী সেচ প্রকল্পের ছবি।

হেভি মেটাল ফেনী আউটলেটের পরিচালক ও মালিক এনায়েত উল্লাহর নির্দেশনায় টি-শার্টটি ডিজাইন করেছেন হাসান মোহাম্মদ রাকিব।

এনায়েত উল্লাহ জানান, দীর্ঘদিনের লালিত স্বপ্ন ছিল ফেনীকে নিয়ে কিছু করার। সেই স্বপ্নের বাস্তব রূপ পেয়েছে টি-শার্টটির মাধ্যমে। আমরা টি-শার্টটির মাধ্যমে চেষ্টা করেছি জাতীয় ও আন্তর্জাতিক পরিমণ্ডলে ফেনীর ব্র্যান্ডিং করতে। আশা রাখছি, আমরা তা করতে পারব।

এনায়েত আরও জানান, হেভি মেটাল এই প্রথম কোন জেলাকে ব্র্যান্ডিং করে টি-শার্ট তৈরী করেছে। এর আগে কোন জেলাকে ব্র্যান্ডিং করে টি-শার্ট তৈরি করা হয়নি।

হেভী মেটালের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এনামুল হক জাবেদ জানান, টি-শার্টিতে শতভাগ সিঙ্গেল জার্সির ১৮০/২০০ জিএসএম কটনের কাপড় ব্যবহার করা হয়েছে। টি-শার্টটির দাম ধরা হয়েছে ৪০০ টাকা।

আপাতত হেভি মেটালের ফেনী আউটলেট ফেনী কলেজ রোড়স্থ আপ্যায়ন আফরোজ টাওয়ারের দোতলা শপ নং-৩ এ টি-শার্টটি পাওয়া যাবে।

এছাড়াও পরবর্তীতে কোম্পানির ঢাকা ফার্মগেট আউটলেটসহ অন্য আউটলেটগুলোতেও পরে টি-শার্টি পাওয়া যাবে।

আরও পড়ুন

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.