নোয়াখালীতে বাস-মোটরসাইকেল সংঘর্ষে যুবক নিহত

36

নোয়াখালীর সেনবাগ উপজেলায় বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেল আরোহী অপর দুইজন গুরুতর আহত হন।

শনিবার রাতে নোয়াখালী-ফেনী আাঞ্চলিক মহাসড়কের মোহাম্মদপুর ইউনিয়নের কল্যান্দী সিএনজি পাম্পের সামনে সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো: ফয়সাল (১৯) সেনবাগ উপজেলার উত্তর মোহাম্মদপুর গ্রামের কামাল হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার রাতে ফেনী থেকে নীলাচল পরিবহনের একটি বাস জেলা শহর মাইজদীর দিকে যাচ্ছিল। যাত্রাপথে বাসটি নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কের কল্যান্দী সিএনজি পাম্পের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে মোটরসাইকেলটি ধুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই মারা যান মোটরসাইকেল আরোহী ফয়সাল। আরো দুই যুবক আহত হয়েছেন।

পরে স্থানীয়রা আহত বাবুকে (২৮) ফেনী সদর হাসপাতালে ও তানভীরকে (২২) উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ সময় উত্তেজিত এলাকাবাসী নীলাচল পরিবহনের বাসটি আটক করে। খবর পেয়ে চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বাস-মোটরসাইকেল জব্দ করে হেফাজতে নেয়।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মৃদুল কান্তি কুরি ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, এ ঘটনায় পুলিশ নীলাচল পরিবহনের গাড়ি ও ধুমড়ে-মুচড়ে যাওয়া মোটরসাইকেলটি জব্ধ করেছে। তবে বাসের চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.