চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করলেন আব্দুল্লাহ খোকন পাটোয়ারী

107

চাটখিল উপজেলার ১ নং সাহাপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করলেন, আব্দুল্লাহ খোকন পাটোয়ারী। ৭ ই ডিসেম্বব মঙ্গলবার বিকাল তিনটার দিকে তিনি চাটখিল উপজেলা নির্বাচন অফিসের ডাটা এন্ট্রি অপারেটর মোঃ হেদায়েত উল্লাহও নুরুর রহমানের কাছে মনোনয়নপত্র জমা দেন। এসময় আব্দুল্লাহ খোকন পাটোয়ারী সাথে সাহাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আনছার উদ্দিন, শিক্ষক মোহাম্মদ জাহাঙ্গীর আলম খোকন, সমাজ সেবক আবু নাসের মোহাম্মদ বিল্লাল, মিজান সহ বিপুল সংখ্যক কর্মী সমার্থক উপস্থিত ছিলেন।

চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দেয়ার পর চাটখিল উপজেলা নির্বাচন অফিসে সাংবাদিকদের দেওয়া এক প্রতিক্রিয়ায় আব্দুল্লাহ খোকন পাটোয়ারী বলেন, আল্লাহর রহমতে অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে। ৫ই জানুয়ারি জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করবে। জনগণ তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করবে বলে আমি মনে করি।

এক প্রশ্নের জবাবে আব্দুল্লাহ খোকন পাটোয়ারী বলেন, আল্লাহর রহমতে জয়ের প্রত্যাশা নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করছি। সাহাপুর ইউনিয়নের সর্বস্তরের জনগণ আমার পাশে রয়েছে। এলাকাবাসীর দোয়া ও সমর্থন আমার প্রতি রয়েছে, জনগণের দোয়া সমার্থন আমার শক্তি বলে তিনি মন্তব্য করেন।

সন্ত্রাস মাদক সম্পর্কিত এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সাহাপুর ইউনিয়ন এখন বলতে গেলে মাদক কবলিত এলাকা হিসাবে অনেকে বিবেচনা করে থাকে। সন্ত্রাসীদের তৎপরতা ও লক্ষনীয়। এগুলো থেকে এলাকাবাসী পরিত্রাণ চায়। আল্লাহর রহমতে আমি নির্বাচিত হলে সাহাপুর ইউনিয়ন কে মাদক ও সন্ত্রাস মুক্ত করার জন্য সব ধরনের পদক্ষেপ গ্রহণ করব।

অন্য এক প্রশ্নের জবাবে আব্দুল্লাহ খোকন পাটোয়ারী বলেন, একটি শান্তিপূর্ণ সমাজ ব্যবস্থা বিনির্মাণে সব ধরনের পদক্ষেপ গ্রহন করব। সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠায় আমার সর্ব প্রথম কাজ হবে। তিনি এলাকাবাসীর দোয়া ও সমর্থন কামনা করেন।

আরও পড়ুন

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

Comments are closed.