চাটখিলে জাহাঙ্গীর আলমের পক্ষ থেকে স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ

বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনসহ সর্বস্তরের জনগণ পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধে শহিদ বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা নিবেদন

112

যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে মহান বিজয় দিবস-২০২১

বিজয়ের ৫০ বছরে নোয়াখালী জেলার চাটখিল উপজেলা স্মৃতিসৌধে মাননীয় প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারি আলহাজ্ব জাহাঙ্গীর আলমের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন চাটখিল পৌরসভার সাবেক মেয়র নোয়াখালী জেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ উল্লাহ পাটোয়ারী জেলা আওয়ামীলীগের সদস্য আহসান হাবীব সমীর, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল চৌধুরী, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক নজরুল দেওয়ান, জেলা যুবলীগের সদস্য রিয়াজ খান সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.