চাটখিল কলেজ অ্যালামনাই এসোসিয়েশনের মিলনমেলা ২২ ফেব্রুয়ারি

অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ হাসান-কর্ণিয়ার গান, সাথে থাকছে নাগিন ড্যান্সখ্যাত পাভেলের কৌতুক

357

চাটখিল পাঁচগাঁও মাহবুব সরকারি কলেজ অ্যালামনাই এসোসিয়েশন (সিসিএএ)-র সদস্যদের ২০১৯ সালের পারিবারিক মিলনমেলা আগামী ২২ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে। ভেন্যু হিসাবে ঠিক করা হয়েছে গাজিপুর কোনাবাড়ি এলাকার মেঘের ছায়া রিসোর্ট। এতে পাঁচ শতাধিক লোকের মিলনমেলা হবে বলে উদ্যোক্তরা আশাবাদ ব্যক্ত করেন।
কেমন হতে যাচ্ছে এবারের পিকনিক জানতে চাইলে উদ্যোগক্তরা জানান, সকালে নাস্তা, দুপুরে লাঞ্চ, বিকেলে কফি ছাড়াও থাকছে সিনিয়র সহসভাপতি মোয়াজ্জেম হোসেন বেলালের সৌজন্যমূলক পুরস্কার, সাংস্কৃতিক সম্পাদক আকবর হোসেন মিঠুর সৌজন্যে সবার জন্য সিরামিকসের মগ ও কলম। এছাড়াও তিনি প্রদান করছেন র‌্যাফেল ড্র এর জন্য এলইডি টিভি, স্মার্ট ট্যাব, স্মার্ট ফোন, মোবাইল ফোন, ফ্রাই প্যান, রিষ্ট ওয়াচসহ ৩০টি আইটেম। পুরুষ-মহিলা, ছেলে-মেয়ে সবার জন্য ক্রীড়া ইভেন্ট ও পুরস্কার।
সাংস্কৃতিক অনুষ্ঠানে থাকছে জনপ্রিয় ব্যান্ড আর্ক এর হাসান এবং উদীয়মান তরুণী গায়িকা কর্নিয়ার মনমাতানো গান, মিরাক্কেল ও নাগিন ড্যান্সখ্যাত পাভেলের দম ফাটানো কৌতুক। চ্যানেল আই, যমুনা, বাংলা টিভি ও মোহনা টেলিভিশন অনুষ্ঠানটি সম্প্রচার করবেন বলে জানা যায়। অনুষ্ঠানের আয়োজন সম্পর্কে জানতে চাইলে সভাপতি ড. কবির আহমেদ মুন্সী জানান, ‘এসোসিয়েশন গঠনের পর হতে প্রতিবছর আমরা পিকনিক করে আসছি। এটা যেন একটা পারিবারিক মিলনমেলায় পরিণত হয়। সবসময় কিছু না কিছু ব্যতিক্রম হয়ে থাকে। এবারও অনুষ্ঠানে অনেক পরিবর্তন দেখা যাবে, যা সকলকে আন্দোলিত করবে বলে আশা রাখি। আসলে সকল সদস্যদের অক্লান্ত পরিশ্রমের ফসল এই মিলনমেলা।’ অনুষ্ঠানের মিডিয়া পার্টনার হিসাবে থাকছে বৃহত্তর নোয়াখালীর কণ্ঠস্বর ‘আলোকিত চাটখিল’ পত্রিকা।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.