ফেনী সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন

158

ঢাকায় কর্মরত ফেনী জেলার সাংবাদিকদের সংগঠন ‘ফেনী সাংবাদিক ফোরাম-ঢাকা’র নির্বাচনে বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) কাজি গোলাম আলাউদ্দিন (তানভীর আলাদিন) সভাপতি ও নয়াদিগন্তের ফয়েজ উল্লাহ ভূঁঞা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

আজ (রোববার) জাতীয় প্রেস ক্লাবে অনুষ্ঠিত সাধারণ সভা শেষে নির্বাচনে সংগঠনের অন্য পদগুলোতে নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি আমানুর রহমান (নয়াদিগন্ত) ও জিল্লুর রহিম আজাদ (কালবেলা), যুগ্ম সম্পাদক মোহাম্মদ জাফর ইকবাল (সংগ্রাম), কোষাধ্যক্ষ এহ্সান জুয়েল (সময় টিভি), সাংগঠনিক সম্পাদক হোসাইন তারেক (এনটিভি), দফতর ও প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ (মীম মাহমুদ), বিনোদন সম্পাদক শহীদুল আলম ইমরান (মোহনা টিভি)।

নির্বাহী কমিটির সদস্যরা হলেন- সোহেল হায়দার চৌধুরী (দৈনিক ডেসটিনি), সেলিম জাহিদ (প্রথম আলো), ইমামুদ্দীন হান্নান (যুগান্তর), আদিত্য আরাফাত (ডিভিসি), ইলিয়াস মাহমুদ (জনকন্ঠ) ও সাজেদা সুইটি (এটিএন নিউজ)। প্রধান নির্বাচন কমিশনার ছিলেন সংগঠনের সিনিয়র সদস্য ও জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি কামাল উদ্দিন সবুজ, কমিশনার ছিলেন সংগঠনের সাবেক সভাপতি মোতাহের হোসেন মাসুম।

এর আগে সংগঠনের সভাপতি সোহেল হায়দার চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর তথ্য বিষয়ক উপদেষ্টা ও ডেইলি অবজারভারের সম্পাদক ইকবাল সোবহান চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি কামাল উদ্দিন সবুজ, সংগঠনের প্রতিষ্ঠাকালীন সভাপতি ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব এম. আবদুল্লাহ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি কাজি রফিক, সংগঠনের সাবেক সভাপতি মোতাহের হোসেন মাসুম, সাবেক সাধারণ সম্পাদক লোটন একরাম, জাতীয় প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক শাহেদ চৌধুরী, সংগঠনের সহ-সভাপতি তানভীর আলাদিন ও সাধারণ সম্পাদক সেলিম জাহিদ।

সভা পরিচালনা করেন যুগ্ম সম্পাদক (আগের কমিটির) ফয়েজ উল্লাহ ভূঞা। সভায় ফেনী সাংবাদিক ফোরাম-ঢাকা’র প্রতিষ্ঠাকালীন সময় থেকে সংগঠনের কর্মকাণ্ডে বিশেষ অবদানের জন্য সাবেক চার নেতা এম. আব্দুল্লাহ, ইকরামুল হক, মোতাহের হোসেন মাসুম ও লোটন একরামের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয়।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.