চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবিরের পিতার ইন্তেকাল

শোক প্রকাশ করেছেন সাংসদ এইচ এম ইব্রাহিমসহ অন্যান্য নেতৃবৃন্দ

163

চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান, চাটখিল উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং একটিভ গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব জাহাঙ্গীর কবিরের পিতা এটিএম গিয়াস উদ্দিন আজ সকাল নয়টার ঢাকার ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি…. রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি ৪ পুত্র, এক কন্যা, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। দীর্ঘদিন যাবৎ তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। সাম্প্রতিক সময়ে অসুস্থতা বেড়ে যাওয়ায় তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম। তিনি এক শোকবার্তায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়া আরও শোক জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভু, পৌর আওয়ামী লীগ সভাপতি বজলুর রহমান লিটন, চাটখিল প্রেস ক্লাবের সভাপতি হাবিবুর রহমান, চাটখিল সাংবাদিক ফোরামের সভাপতি মিজানুর রহমান বাবর, সাধারণ সম্পাদক আবু তৈয়ব, দৈনিক চাটখিলবার্তা সম্পাদক ফারুক সিদ্দিকী ফরহাদ, আলোকিত চাটখিল পত্রিকার সম্পাদক ও প্রকাশক হান্নান হায়দার, যুবলীগ আহবায়ক বেলায়েত হোসেন, ছাত্রলীগ উপজেলা আহবায়ক রাজু পাল প্রমুখ।

আরও পড়ুন

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

Comments are closed.