চাটখিলে মৃত্যুঞ্জয়ী মুজিব ম‍্যুরাল উদ্বোধন করেন জাহাঙ্গীর কবির

সাংসদ এইচ এম ইব্রাহিমের নির্দেশে

136

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীকে চির স্মরণীয় করে রাখার জন্য নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিমের নির্দেশে নোয়াখালী জেলার চাটখিল উপজেলায় ম্যুরাল মৃত্যুঞ্জয়ী মুজিব উদ্বোধন করা হয়। আজ (৯ জুলাই) বৃহস্পতিবার দুপুরে চাটখিলে উপজেলা পরিষদের সামনে ম্যুরালটি উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবির।

অন্যান্যেদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার দিদারুল আলম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাবর, ভাইস-চেয়ারম্যান আবু তাহের ইভু, নোয়াখালী জেলা পরিষদের সদস্য ইমরুল চৌধুরী রাসেল, মহিলা ভাইস-চেয়ারম্যান রোজি শাহিন, মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদ উল্যাহ, চাটখিল উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজিব হোসেন রাজু, মোহাম্মদপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শিপন প্রমুখ।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.