চাটখিল-সোনাইমুড়ীতে বিএনপি’র কেন্দ্রীয় নেতা মামুনের অক্সিজেন সরবরাহ মেশিন প্রদান

আগামীকাল দেয়া হবে সোনাইমুড়ীতে

106

চাটখিল ও সোনাইমুড়ীতে শ্বাসকষ্টে কাতর রোগীদের জন্যে ফ্রি অক্সিজেন সরবরাহের ব্যবস্থা করেছেন কেন্ত্রীয় বিএনপি নেতা মামুনুর রশিদ মামুন।

আজ (৯ জুলাই) বৃহস্পতিবার চাটখিল উপজেলার দুটি হাসপাতালে অক্সিজেন কনসেন্টেটর মেশিন প্রদান করেছেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মামুনুর রশিদ মামুন। কাল শুক্রবার প্রদান করা হবে সোনাইমুড়ীতে।

দুপুরে উপজেলা ডাক্তার নোমান হাসপাতালে কনফারেন্স রুমে এক অনাড়ম্বর অনুষ্ঠানে মামুনুর রশিদ মামুন চাটখিলের দুটি বেসরকারি হাসপাতাল ডা. নোমান হাসপাতাল ও জেবুন্নেছা হাসপাতালের কর্তৃপক্ষের কাছে এ দুটি অক্সিজেন মেশিন হস্তান্তর করেন।

নোয়াখালী জেলা বিএমএর সভাপতি ডা. নোমান জানান, এই মেশিন থেকে ১ হতে ৭ লিটার পর্যন্ত অক্সিজেন সরবরাহ করা যাবে এবং মামুনুর রশিদের দেওয়া বিদ্যুৎ চালিত এ মেশিন দিয়ে শ্বাসকষ্টজনিত রোগীদের বিনামূল্যে সেবা দেয়া হবে। এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএমএ’র সভাপতি ডা. এম এ নোমান, বিএনপি নেতা গোলাম মোস্তফা সেলিম, লিয়াকত হোসেন মামুন, জিএস ফরিদ, সাইফুল ইসলাম কিরন চেয়ারম্যান, আলা উদ্দিন ভূইয়া, বেলাল হোসেন, নুর নবী কাউন্সিলর, হারুনুর রশিদ হারিছ, ওমর ফারুক, বেলায়েত হোসেন শামীম, বেলায়েত হোসেন দীপু, মাসুদ রানা, আনিসুল হক রিগান প্রমুখ।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.