চাটখিলে মসজিদের ভেতরে শিশু বলাৎকার, মুয়াজ্জিন আটক

434

নোয়াখালীর চাটখিল উপজেলার রামনায়ারপুরে ইউনিয়নের মাধবপুর গ্রামে মসজিদের ভেতরে ৯ বছরের এক ছেলে শিশুকে বলৎকারের অভিযোগে স্থানীয় মসজিদের মুয়াজ্জিন আতাউর রহমানকে আটক করেছে চাটখিল থানা পুলিশ।
শিশুটির স্বজন শরিফ জানান, তার ভাতীজা প্রতিদিনের মত রোববার সকালে তাদের স্থানীয় মসজিদে মুয়াজ্জিনের কাছে আরবী পড়তে গেলে মসজিদের ভেতরেই ওই শিশুকে বলাৎকরে মুয়জ্জিন আতাউর রহমান। এ সময় শিশুটিকে মুয়াজ্জিন কাউকে কিছু না বলতে নিষেধ করে ধমকে দেয়।
শিশুটি দিনভর কাউকে কিছু না বলায় বিষয়টি চেপে থাকে। রোববার রাতে শিশুটির ব্যাথায় কাতরাতে থাকলে বিষয়টি জানাজানি হয়ে পড়ে এবং স্থানীয়রা অভিযুক্ত মুয়াজ্জিনকে আটক করে মারধর করে পুলিশকে খবর দেয়।
চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আতাউর রহমানকে কোটে চালান দেয়া হয়েছে।
প্রসঙ্গত যে, আতাউর রহমানের বাড়ি ময়মনসিংহ জেলাতে।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.