লক্ষীপুরে শিশু ধর্ষণের চেষ্টা, ধর্ষক আটক

133

লক্ষীপুর সদর এলাকায় এক শিশুকে ধর্ষণের চেষ্টায় দুলাল (৩০) নামে বহিরাগত এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় এলাকাবাসী। আজ রোববার দুপুরে তাকে আটক করা হয়।

দুলাল লক্ষীপুর সদর থানার রাজিবপুর এলাকার সদাগর বাড়ির শফিক উল্যার ছেলে এবং অটোরিক্সা চালক।

স্থানীয় সূত্রে জানা যায়, মোমেনা নামে ১০ বছরের শিশুটি লক্ষীপুর মজুপুর ষ্টেডিয়াম এলাকায় আব্দুল্যা মনজিলে এক ব্যাবসায়ীর বাসায় কাজ করতেন, দুপুর ১২ টায় ঐই বাসা থেকে নিজ বাড়ি মতির হাট যাওয়ার জন্য লক্ষীপুর শহর পুলিশ ফাড়ির সামনে থেকে অটোরিক্সায় উঠে। কিছুধুর যাওয়ার পর অন্য যাত্রীরা নেমে গেলে অটোরিক্সা চালক দুলাল মেয়েটিকে নিয়ে বাইপাস সড়কে আব্দুল্যাপুর মোল্লা বাড়ির বাগানে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়।

এ সময় মেয়েটির কান্নাকাটি ও চিৎকার শুরু করলে এলাকাবাসী বিষয়টি টের পেয়ে দুলাল নামের ঐ ব্যাক্তিকে হাতেনাতে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সৌপর্দ করে।

লক্ষীপুর শহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আবু মুসা জানান, অভিযুক্ত দুলাল ধর্ষণের চেষ্টা করেছে বলে প্রাথমিকভাবে আমাদের কাছে স্বীকার করেছে।বিষয়টি তদন্তে করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

Comments are closed.