চাটখিলে বড় বাজারগুলোতে খুলছে না শাড়ি-কাপড় ও কসমেটিকসের দোকানগুলো

338

করোনার পরিস্থিতিতে চাটখিলের প্রধান বাজারগুলোতে খুলবে না জামা কাপড় ও কসমেটিকসের দোকানগুলো। আগের মতই শুধু মাত্র মুদি, কাঁচাবাজার ও ফার্মেসী খোলা থাকবে। সরকার আগামীকাল (১০ মে) থেকে সকাল ১০টা হতে বিকেল ৫টা পর্যন্ত সব ধরণের ব্যবসা প্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত দিলেও ব্যবসায়ী সংগঠনগুলো এই বন্ধের এই সিদ্ধান্ত নেয়।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম বলেন, উপজেলার চাটখিল বাজার, খিলপাড়া বাজার, কড়িহাটি বাজার পাল্লা বাজার ও দেলিয়াই বাজারের ব্যবসায়ী নেতারা তাদের বাজারে কাঁচাবাজার, মুদি দোকান ও ফার্মেসী ছাড়া অন্যান্য সকল দোকান পাট বন্ধ রাখার বিষয়ে আমাদের জানিয়েছেন।

অপরদিকে সোমপাড়া ও শাহপুর বাজার পরিচালনা কমিটির সভাপতি ও স্থানীয় ইউপি চেয়ারম্যান গোলাম হায়দার কাজল জানান, এই দু’টি বাজারেও তারা অন্যান্য বাজারের মতই সিদ্ধান্ত নিয়েছেন, তবে তিনি ব্যবসায়ীদের বিষয়ে মানবিক বিষয়টা নিয়েও চিন্তিত রয়েছেন।

পরেরকোট দশঘরিয়া ইউপির চেয়ারম্যান দশঘরিয়া বাজার পরিচালনা কমিটির সভাপতি বাহার আলম মুন্সী দশঘরিয়া বাজারের বিষয়ে বলেন, দশঘরিয়া বাজার সম্পর্কে তিনি কোন কিছুই জানেন না।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.