চাটখিলে প্রাণের সানোখালী ফেসবুক গ্রুপের উদ্যোগে বৃক্ষরোপণ

72

শনিবার নোয়াখালীর চাটখিল উপজেলার ৮নং নোয়খলা ইউনিয়নের সানোখালী গ্রামে প্রাণের সানোখালী নামক (একটি শিক্ষা, বিনোদন, তথ্য এবং সেবামূলক) গ্রামভিত্তিক ফেইসবুক পেইজের সদস্যদের উদ্যোগে খিলপাড়া সুজন নার্সারীর পৃষ্টপোষকতায় বৃক্ষরোপণ কর্মসূচি-২০২০ অনুষ্ঠিত হয়।

কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক কামরুল ইসলাম কানন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সানোখালী পোল্ট্রি এন্ড হ্যাচারীর পরিচালক মোঃ জসিম উদ্দিন এবং এম এস টাইলস্ এন্ড থাই এ্যালুমিনিয়ামের পরিচালক মোঃ মিনহাজ উদ্দীন শোয়েব,
বৃহত্তর নোয়াখালীর বাছাইকৃত স্বেচ্ছাসেবক নিয়ে গঠিত স্বেচ্ছাসেবী প্যানেল অব চাটখিলের আহ্বায়ক মোঃ ফাহাদ হোসেন।

নোয়াখালী ব্লাড হান্টার এর ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মোঃ ওমর ফারুক আখন্জী, স্বেচ্ছাসেবী মোঃ আদ্বীন চৌধুরী,
সানোখালী উদ্দীপ্ত তরুণ সংঘ এর সভাপতি মোঃ আব্দুল আজিজ, সহসভাপতি মোঃ শাহ আলম, সাধারণ সম্পাদক মোঃ রাসেল, প্রাণের সানোখালী গ্রুপের এডমিন, মোডোরেটর, শুভাকাক্ষীসহ আরো অনেকেই।

দিনব্যাপী সানোখালী পূর্ব এবং পশ্চিম এবং উত্তর অঞ্চলে স্কুল,মসজিদ, মাদ্রাসা এবং রাস্তার প্বার্শে ফলজ, ঔষধি এবং শোভাবর্ধক গাছ লাগানোর পরে উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন সুজন নার্সারী খিলপাড়ার পরিচালক এবং প্রাণের সানোখালী গ্রুপের প্রধান উদোক্তা মোঃ আব্দুল আউয়াল সুজন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.