কু-প্রস্তাবে রাজি না হওয়ায় লক্ষ্মীপুরে স্কুল শিক্ষিকা ও বাবাকে পিটিয়ে জখম

166

বিয়ের নাম করে কু-প্রস্তাবে রাজি না হওয়ায় লক্ষ্মীপুর খাদিজা খানম (২৯) নামে এক স্কুল শিক্ষিকাকে প্রকাশ্যে পিটিয়ে জখম করা হয়েছে। এ সময় ঘটনার প্রতিবাদ করলে খাদিজার বাবা সেকান্দার মিয়াকেও পিটিয়ে আহত করে বখাটেরা।
শনিবার বিকেলে লক্ষ্মীপুর সদর উপজেলার বেড়ির মাথা এলাকায় চাঞ্চল্যকর এ ঘটনা ঘটে। খাদিজা স্থানীয় খন্দকারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষিকা বলে জানা যায়। পরে বাবা মেয়ে দুই জনকেই আহতবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
খাদিজার বড় ভাই মোহাম্মদ আলী পাপন জানান, গত কয়েক বছর ধরে খাদিজাকে নানাভাবে উক্ত্যাক্ত এবং অশ্লীল কু-প্রস্তাব দিয়ে আসছে স্থানীয় সাইদুর রহমান পরান নামে এক বখাটে যুবক। এতে রাজি না হওয়ায় বিয়ের করার প্রস্তাবসহ প্রায়ই তাকে উত্ত্যক্ত করতো পরান। তাতেও ব্যর্থ হয়ে শেষে তাকে মেরে ফেলারও হুমকি দিয়ে আসছিল। শনিবার বিকেলে স্কুল শেষে বাড়িতে ফিরার পথে পরান ও তার সহযোগিরা খাদিজার গতিরোধ করে।
এক পর্যায়ে তাকে জোরপূর্বক তুলে নেওয়ার চেষ্টা করে । এতে বাঁধা দিলে পরান খাদিজাকে পিটিয়ে মারাত্মকভাবে জখম করে। এতে খাদিজার মাথা ফেটে যায়। বাড়ির পাশাপাশি থাকায় খাদিজার চিৎকারে তার বাবা ছুটে আসলে তাকেও পিটিয়ে জখম করে পরান ও তার সহযোগিরা। পরিবারের দাবি, এর আগেও খাদিজার ওপর হামলা করেছিল পরান। পরে খাদিজাকে আর উত্ত্যক্ত করবেনা বলে মুচলেকাও দিয়েছিল। সম্প্রতি খাদিজাকে মেরে ফেলা হবে বলে ফেসবুকে স্ট্যাটার্স দেয় পরান। অভিযুক্ত পরান একই এলাকার জাহাঙ্গীর আলম নয়নের ছেলে।
লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লোকমান হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযুক্তকারিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.