কলকাতা মাতালেন কার্তিক আরিয়ান

26

কার্তিক আরিয়ানের পর পর কয়েকটি ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। তাকে নিয়ে এমনও বলা শুরু হয়ে গিয়েছিল যে কার্তিকের আকাশ ছোঁয়ার আর কোনো চান্স নেই। নিন্দুকদের মুখে কুলুপ এঁটে দিলেন তিনি। বক্স অফিসে এখন রীতিমতো দাপট দেখাচ্ছে ভুল ভুলাইয়া ২। মাত্র আট দিনে ছবির বক্স অফিস কালেকশন ১৩০ কোটিরও বেশি। তা স্বত্বেও ছবির প্রচারে কোনো কমতি রাখছেন না ছবির মুখ্য তারকা কার্তিক আরিয়ান।

শনিবার কলকাতা ঘুরে গেলেন এই অভিনেতা। প্রিয় তারকার একটু ছোঁয়া পেতে উদ্বেল হয়ে উঠলেন তার ভক্তরা। আর কার্তিক আরিয়ান আসবেন আর সেলফি তোলা হবে তাও হয় নাকি? ভক্তদের আবদার মেনে সবার সঙ্গে দিব্যি সেলফি তুললেন বলি তারকা।

 

 

এরপরই সাংবাদিক সম্মেলনে সাংবাদিকদের মুখোমুখি হন অভিনেতা। ভুল ভুলাইয়া ২’র একাধিক গান প্রকাশ্যে এলেও এখনো মুক্তি পায়নি ছবির সবচেয়ে বড় আকর্ষণ অরিজিত সিংয়ের গাওয়া গান আমি যে তোমার, শুধু যে তোমার। দর্শকদের আবদার মেনে অবশেষে প্রকাশ্যে এল সেই বহু প্রতীক্ষিত গান। আর সেই গানেও কার্তিকের পারফর্মেন্স এক কথায় লা জবাব। ভুল ভুলাইয়া-২ তে অক্ষয় কুমার নয়, পরিবর্তে নায়ক হিসেবে কার্তিক আরিয়ানকেই বেছে নিয়েছেন নির্মাতারা। তা নিয়ে বিতর্ক কিছু কম হয়নি। সেই প্রসঙ্গেই আড্ডায় খোলামেলা মতামত জানালেন অভিনেতা।

তিনি নিজেও অক্ষয়ের বিরাট বড় ফ্যান। তবে ভুল ভুলাইয়া-২ একটি সম্পূর্ণ মৌলিক ছবি। সেই কারণেই ছবির কাস্টিংয়ে অক্ষয় কুমারের কথা ভাবা হয়নি— এমনটাই জানালেন কার্তিক আরিয়ান। ভুল ভুলাইয়া ২ এর সাফল্যের মধ্যেই জল্পনা শুরু হয়েছে। ভুল ভুলাইয়া ৩ ছবিতে যে মুখ্য চরিত্রে কার্তিকই থাকবেন এমনটা মোটামুটি নিশ্চিত। জল্পনা উসকে দিয়ে ভুল ভুলাইয়া ২ এর রুহ বাবা ওরফে রুহান জানালেন আপাতত ভুল ভুলাইয়া ২ দুর্দান্ত ব্যবসা করছে বক্স অফিসে। ছবির সাফল্য উপভোগ করে তারপরই ভুল ভুলাইয়া ৩ নিয়ে চিন্তাভাবনা করবেন তিনি।

করোনাকালের পর ভুল ভুল ভুলাইয়া ২ এর হাত ধরেই ঘুরে দাঁড়াচ্ছে বলিউড। আগামী বেশ কিছুদিন বক্স অফিসে চলবে কার্তিক আর তার ভুল ভুলাইয়া ২ ঝড়।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.