রাস্তায় দাঁড়িয়ে ফুচকা খাচ্ছেন প্রসেনজিৎ

24

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কী খান, কী খান না তা নিয়ে নানা রকম কথা শোনা যায়। কেউ বলেন তিনি দই শশা ছাড়া কিছু খান না, কেউ আবার বলেন তিনি নাকি শুধু চা খেয়েই থাকেন।

যারা বলেন তিনি দই শশা ছাড়া কিছু খান না তাদের কথার বিপরীত চিত্র ধরা পড়ল সোশ্যাল মিডিয়াতে। কারণ ছবিতে দেখা যাচ্ছে, রাস্তায় দাঁড়িয়ে ফুচকা খাচ্ছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। কিছুদিন আগেই চকলেট পেস্ট্রিও খেতে দেখা গিয়েছিল।

 

 

ফুচকা দেখতে ও খেতে হালকা খাবার হলেও, তেলে ভাজা এবং আলুর পুর থাকায় ডায়েট চার্টে থাকে না এ ধরনের খাবার। কারণ তেল,ময়দা এবং আলু তিনটিই ওজন বৃদ্ধিতে সহায়ক।

আর সেখানে যিনি বছরের পর বছর ভাত খান না ক্যালোরির কথা মাথায় রেখে, সেই প্রসেনজিৎ হঠাৎ ফুচকা খাচ্ছেন!

আসলে এই সবই ‘আয় খুকু আয়’ সিনেমার প্রচারের জন্য। ছবির প্রচারে ডায়েটের সঙ্গেও কম্প্রোমাইজ করছেন তিনি। ১৭ জুন মুক্তি পাচ্ছে আয় খুকু আয়৷ বাবা-মেয়ের চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ ও দিতিপ্রিয়া। ছবির প্রচারে দিতিপ্রিয়াকে সঙ্গে নিয়ে শহরের অলিগলি থেকে রাজপথে ঘুরলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়৷

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.