এসআইকে গ্রেফতারের দাবিতে নোয়াখালীতে মানববন্ধন

23

চট্টগ্রামের হালিশহরের শান্তিবাগ এলাকায় পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান জাবেদ কর্তৃকদ তার স্ত্রী ফাতেম আক্তার কলি হত্যার ঘটনায় গ্রেফতার ও বিচারের দাবিতে নোয়াখালীতে মানববন্ধন ও বিক্ষোভ হয়েছে।

বৃহস্পতিবার সকালে নোয়াখালী প্রেসক্লাবের সামনের সড়কে নিহতের স্বজন, এলাকাবাসী, আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন নোয়াখালী শাখাসহ বিভিন্ন সংগঠনের ব্যানারে এ কর্মসূচি পালন করে। মানববন্ধন ও বিক্ষোভে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী এবং সাধারণ লোকজন অংশগ্রহণ করেন।

মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল নিয়ে তারা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে কলি হত্যার বিচার দাবিতে নানা ¯স্লোগান দেন। হত্যার এক সপ্তাহ পার হলেও অভিযুক্ত পুলিশের উপ-পরিদশক জাবেদ গ্রেফতার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন নিহতের পরিবার ও স্বজনরা। এ সময় তারা এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে জাবেদকে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

একই দাবিতে গত ২৭ মার্চ কলির লাশ নিয়ে নোয়াখালী প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও বিক্ষোভ করেছিল পরিবার-স্বজনরা।

স্বজনদের অভিযোগ, গত ২৫ মার্চ বিকেলের কোন এক সময় ফাতেমা আক্তার কলিকে মারধর করে হত্যার পর চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে নিয়ে গিয়ে তিনি আত্মহত্যা করেছেন বলে পরিবারের সদস্যদের মোবাইলে জানায়।

আরও পড়ুন

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

Comments are closed.