আরব আমিরাতের নাগরিককে হেনস্থা করে টাকা নেয়ায় এসআই ক্লোজড

68

নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানা পুলিশের এসআই শিশির কুমার বিশ্বাসকে পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে। আরব আমিরাতের নাগরিক আলী আহামেদকে হেনেস্থার মাধ্যমে দুই দুবাই প্রবাসীকে ভয়-ভীতি দেখিয়ে ঘুষ গ্রহণ ও বিমানের টিকিট হাতিয়ে নেয়ার অভিযোগের সত্যতা পাওয়া তাকে ক্লোজড করা হয়েছে।

রোববার (১ ডিসেম্বর) বিকেলের দিকে নোয়াখালীর পুলিশ সুপার আলমগীর হোসেন তাকে পুলিশ লাইনে ক্লোজড করার নির্দেশ দেন।

ভুক্তভোগীরা জানায়, গত ২৮ নভেম্বর রাতে এসআই শিশির কুমার বিশ্বাস এক প্রবাসীর বাসায় ঢুকে আরব আমিরাতের নাগরিক আলী আহামেদকে অশালীন কথা বলেন। এক পর্যায়ে তার কাছে ২০ হাজার টাকা দাবি করেন। টাকা না দিলে তাদের গ্রেফতারের হুমকি দেন। পরে তাকে ১২ হাজার টাকা দিলে তিনি চলে যান।

বিষয়টি তাৎক্ষণিকভাবে নোয়াখালীর পুলিশ সুপারকে জানানো হলে তিনি অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কাজী মো. আবদুর রহিমকে বিষয়টি তদন্ত করে প্রতিবেদন দেয়ার নিদের্শ দেন। তদন্তে অভিযোগের সত্যতা পেয়ে নোয়াখালীর পুলিশ সুপার অভিযুক্ত এসআই’র বিরুদ্ধে তড়িৎ পদক্ষেপ গ্রহণ করেন।

কোম্পানীগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুর রহমান মুঠোফোনে এসআই শিশির কুমার বিশ্বাসকে ক্লোজড ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আরও পড়ুন

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.