অন্ধ যুবককে মানাবিকতার পরশ বুলিয়ে দিলেন কোম্পানীগঞ্জ থানার ওসি

68

নোয়াখালী কোম্পানীগঞ্জ থানার ওসি অভিযোগ নিয়ে আসা অন্ধ যুবক নূর ইসলামকে (৩০) মানবিকতার পরশ বুলিয়ে দিলেন।
ওসির এমন মানবিক ভূমিকায় প্রশংসা ভাসছে সামাজিক যোগাযোগ মাধ্যম।

অভিযোগ নিয়ে আসা অন্ধ যুবক উপজেলার চর পার্বতী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের রুহুল আমিন ছেলে।

অভিযোগকারী নূর ইসলাম জানান, সে অন্ধ বলে পরিবারের সদস্য প্রায় তাকে মারধর করে। শুক্রবার দিন সকালের দিকে তাকে মারধর করে তার পরনের জামা রেখে দেয়। এ জন্য দুপুরের দিয়ে অভিযোগ করতে সাথে আরেক যুবককে নিয়ে থানায় আসে।

থানা সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার (৪ সেপ্টেম্বর) দুপুরের দিকে ওসি থানা থেকে বাহির হওয়ার পথে তার সাথে অন্ধ এক যুবকের দেখা হয়। এ সময় ওসি অন্ধ যুবকের অভিযোগ দীর্ঘক্ষণ মনোযোগ সহকারে শুনেন। অভিযোগ শুনে তিনি মাস্ক বিহীন অন্ধ যুবকটিকে মুখে মাস্ক পরিয়ে নিজে সাথে করে ওসির কক্ষে নিয়ে আসেন। পরে তিনি তাৎক্ষণিক তার সমস্যা সমাধানে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করেন। পরে তার জন্য নতুন জামা এবং নাশতার ব্যবস্থা করেন ওসি। ভবিষ্যতেও যে কোন সমস্যা সমাধানের আশ্বাস প্রদান করে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আরিফুর রহমান বলেন, ন্যায় বিচার পাওয়ার অধিকার প্রত্যেক নাগরিকের আছে। আইনের দৃষ্টিতে ধনী-গরীব সকলেই সমান। স্যুট পরিহিত প্রভাবশালী লোকটি যেমন সেবা পাওয়ার অধিকার রাখে, লুঙ্গি পরিহিত অসহায় গরীব লোকটিও একই সেবা পাওয়ার দাবিদার।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.