সোনাইমুড়ীতে ৬ ইভটিজারকে সতর্ক করলেন ওসি!

460

নোয়াখালীর সোনাইমুড়ীতে ৬ ইভটিজারকে সতর্ক করলেন ওসি মো: আবদুস সামাদ। ঘটনাটি ঘটেছে সোমবার সকাল ১১টার দিকে পৌর এলাকার মর্নিংসান স্কুলের সামনে।

প্রত্যক্ষ দর্শীরা জানান, উপজেলার মর্নিংসান স্কুলসহ বিভিন্ন স্কুলের সামনে ক্লাস চলাকালিন সময়ে বহিরাগত যুবকরা দাড়িয়ে থাকে। স্কুলে ছাত্রীরা আসা-যাওয়ার সময় বিভিন্ন প্রকার মন্তব্য করা, ইশারা-ইঙ্গিতে যৌন হয়রানি করে আসছিল। এ ধরনের অভিযোগ পেয়ে সোনাইমুড়ী থানার ওসি মো: আবদুস সামাদ সোমবার সকাল ১১টার দিকে পৌর এলাকার মর্নিংসান স্কুলের সামনে গিয়ে ৬ ইভটিজারকে আটক করেন এবং সতর্ক করে ছেড়ে দেন। ইভটিজাররা হল, রায়হান, মাসুদ, রায়হান, মনির হোসেন রকি,তামিম ও তুহিন।

ওসি মো. আবদুস সামাদ উক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যাদেরকে আটক করা হয়েছে, তারা সবাই ছাত্র। প্রাথমিকভাবে অঙ্গিকার নিয়ে তাদেরকে ছেড়ে দেয়া হয়েছে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.