লক্ষ্মীপুরে অজ্ঞাত বৃদ্ধ ব্যক্তির লাশ উদ্ধার

95

লক্ষ্মীপুরের রায়পুরে পয়ষট্রি বছরের এক বৃদ্ধ’র লাশ উদ্ধার করেছেন ফাঁড়ি থানা পুলিশ । বুধবার রাতে উপজেলার দক্ষিন চরবংশি ইউপির হাজিমারা ফাঁড়ি থানা ও সুইসগেইট সংলগ্ন এলাকার মেঘনা নদীর পাড় থেকে ওই বৃদ্ধর মৃত লাশ উদ্ধার হয়। পরে বৃহস্পতিবার সকালে লাশটি জেলা সদর হাসপাতালে ময়না তদন্ত শেষে রায়পুর হাজিমারা আশ্রয়ন কেন্দ্রে বেওয়ারিশ হিসেবে লাশটি দাফন করা হয়েছে। নিহত বৃদ্ধ’র শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায় নি। তবে সুপারি ও ছেঁড়া জুতা দড়ি দিয়ে পেচানো গলায় ঝুলানো ছিলো।

রায়পুর হাজিমারা ফাঁড়ি থানা পুলিশ পরিদর্শক আলমগীর হোসেন বলেন-স্থানীয় জেলেদের মাধ্যমে সংবাদ পেয়ে অজ্ঞাত বৃদ্ধ’র লাশ উদ্ধার করে ময়না তদন্তের পর দাফন করা হয়েছে। এ গঠনায় আমি নীজে বাদী হয়ে থানায় সাধারন ডায়রী করেছি। তার গলায় দড়ি দিয়ে কয়েকটি সুপারি ও ছেঁড়া জুতা বাঁধা অবস্থায় ছিলেন। এ লাশটি বরিশাল থেকে মেঘনা নদীতে ভেসে আসতে পারে বলে ধারনা করছি।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.