প্রার্থীদের বিজয়ী করতে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের শপথ

96

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুরের চারটি সংসদীয় আসনে ২৪ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। সোমবার (১০ ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসনের হল রুমে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল তাদের প্রতীক বরাদ্দ দেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা নির্বাচন কর্মকর্তা সাদেকুল ইসলাম।

প্রতীক বরাদ্দ পেয়েই দুপুর ১টায় জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মহাজোটের প্রার্থীদের বিজয়ী করতে একসাথে কাজ করার অঙ্গিকার করে আওয়ামী লীগের নেতাকর্মীরা শপথ নিয়েছেন। এসময় নিজেদের মান-অভিমান ও ভেদাভেদ ভুলে একাট্টা হয়ে দলের জন্য কাজ করার প্রতিশ্রুতিবদ্ধ হয়েছেন।
এ সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রিয় আ’লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ হারুনুর রশিদ, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, ঢাকা এ্যাসেনসিয়ান ড্রাগ্সের ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক ডাঃ এহ্সানুল কবির জগলুল, কেন্দ্রিয় যুবলীগ নেতা মোহাম্মদ আলী খোকন, সাবেক মেয়র রফিকুল হায়দর বাবুল পাঠান ও এডভোকেট মিজানুর রহমান মুন্সি, জেলা জাতীয় পার্টির সভাপতি ও সাবেক সাংসদ মোহাম্মদ নোমান।

দুপুর একটায় চন্দ্রগঞ্জ, তিনটায় দালাল বাজার ও সন্ধা ছয়টায় রায়পুর জেলা পরিষদ ডাক-বাংলাতে আ’লীগের বর্ধিত সভা হয়।

আওয়ামী লীগ নেতা নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেন, জেলার চারটি আসনে শেখ হাসিনার মনোনীত প্রার্থীদের নির্বাচনে বিজয়ী করার জন্য আমাদের নেতাকর্মীরা এক হয়েছে। তারা নিজেদের স্ব-স্ব ভোট কেন্দ্র ও এলাকায় প্রার্থীকে বিজয়ী করতে প্রতিশ্রুতিবদ্ধ। সকল লোভ-লালসার উর্ধ্বে থেকে জীবনবাজী রেখে তারা কাজ করবেন।
রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরে একাংশ) আসনসহ জেলার চারটি আসনে ২৪ জন প্রার্থী জোট-মহাজোটের দলীয় প্রতীক ও বরাদ্দকৃত প্রতীকে নির্বাচন করবেন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.