রহস্যে ঘেরা দক্ষিণ অফ্রিকায় নিখোঁজ বাংলাদেশি সেই চার যুবক

দিন-দিন পরিবারে উৎকন্ঠা বাড়ছে

0 98

দক্ষিণ আফ্রিকার ফ্রি স্টেট প্রভিংসের উইনবার্গ থেকে নিখোঁজ চার বাংলাদেশী ব্যবসায়ী সন্ধান এখনো মিলেনি।

নিখোঁজের আট দিন পেরিয়ে গেলেও স্থানীয় পুলিশ এখনো কোন তথ্য দিতে পারেনি তাদের ব্যাপারে। স্বজনদের কাছেও কোন ধরণের খবর নেই বলে জানিয়েছেন একজন স্থানীয় কমিউনিটি নেতা।

গত ৪-৫ দিন আগে যদিও শোনা যায়, এই ৪ জন বাংলাদেশি লেনসন মেনডেলা পুলিশ স্টেশনে রয়েছেন বলে বিভিন্ন সোশ্যাল মিডিয়াসহ সকল প্রবাসীরা প্রচার প্রচারণায় ব্যস্ত হয়ে ওঠে। এই বিষয় নিয়ে তদন্ত করে দেখেন আসলেই তারা লেনসন মেনডেলা পুলিশ স্টেশনে ছিল কিনা?

তাহলে তারা কোথায়? এখনো পর্যন্ত বাংলাদেশি নাগরিক এই চারজন বাংলাদেশি দক্ষিণ আফ্রিকার মাটিতে নিখোঁজ অবস্থায় রয়েছেন। কিন্তু একটি সেলফোন থেকে কয়েকদিন আগে লেনসন মেনডেলা পুলিশ স্টেশনে রয়েছে বলে যে কথাটি উঠেছে সেই ব্যক্তি ছিল একজন নাইজেরিয়ান নাগরিক। পরবর্তীতে যদিও এই চার বাংলাদেশির আত্মীয় স্বজনের সাথে বিভিন্ন রকম কথাবার্তা হয়। বর্তমানে নাইজেরিয়ান নাগরিকের মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। যত দিন যাচ্ছে ততোই পরিবারে উৎকণ্ঠা বাড়ছে। এই ঘটনায় দক্ষিণ আফ্রিকার একটি অনলাইন পত্রিকা আজ ফলাও করে নিউজ প্রচার করেছে।

উল্লেখ্য যে, নিখোঁজ হওয়া যুবক চারজন হলেন বেগমগঞ্জের সাইফুল ইসলাম, বেগমগঞ্জের দূর্গাপুরের মুহাম্মদ ফরহাদ, সিলেট জেলার রাসেল ও নোয়াখালীর চাটখিলের মহসিন। মহসিনের বাড়ি চাটখিল উপজেলার রামনারায়নপুর ইউনিয়নের ঘোমাতলী গ্রামের ডাক্তার বাড়ি।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।