বেগমগঞ্জে বসত বাড়ির তালা ভেঙ্গে মোটরসাইকেল চুরি,থানায় অভিযোগ

0 6

বেগমগঞ্জ কাচিহাটা গ্রাম থেকে বুধবার দিবাগত রাতে বসত বাড়ির গেইট এর তালা ভেঙ্গে একটি হিরো গ্লামার মোটরসাইকেল চুরি হওয়ার ঘটনা ঘটে। ঘটনাটি ঘটে বেগমগঞ্জ উপজেলার ১ নং আমানউল্যপুর ইউনিয়নের কাচিহাটা গ্রামের নূর মিয়া মৌলভী সাহেবের বাড়িতে। চুরি হওয়ার ঘটনায় মোটরসাইকেলটির মালিক মোঃ মাহবুব বৃহস্পতিবার বেগমগঞ্জ থানায় অজ্ঞাতনামা চোর/চোরদের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করে। মোঃমাহবুব (২৯) কাচিহাটা গ্রামের মৃতঃ আবু তাহের এর ছেলে। মোঃ মাহবুব প্রতিবেদকদের জানায়, ৯-০৬-২০২১ ইং রোজ বুধবার আমার বসত বাড়িতে এসে বিল্ডিংএর সামনে মোটরসাইকেল”টি রেখে প্রতিদিনের ন্যায় রাতের খাওয়া-দাওয়া শেষে করে ঘুমিয়ে পড়ি,কিন্তু পরের দিন বৃহস্পতিবার ভোর ৫.৩০ ঘটিকায় ঘুম থেকে উঠে আমার মোটরসাইকেলটি যথাস্থানে না দেখিয়া আশেপাশে খুঁজতে থাকি,পরর্বতীতে দেখতে পাই যে আমার বসতবাড়ির বাউন্ডারি গেইট এর তালা ভাঙ্গা,উক্ত ঘটনায় আমি আশংকা করতেছি যে, আমার মোটরসাইকেলটি বাড়ির বাউন্ডারি গেইট এর তালা ভেঙ্গে চোরেরা চুরি করে নিয়ে যায়।

মোঃমাহবুব বলেন তাঁর চুরি হওয়া মোটরসাইকেলটি ছিলো লাল রঙ্গের হিরো গ্লামার-১০০ সিসি,উক্ত মোটর সাইকেলটির রেজিষ্ট্রেশন নাম্বার-নোয়াখালী হ – ১১-৮২৯৬, চেচিস নাম্বার- PSIJAS098HJH00487 এবং উক্ত মোটরসাইকেলের ইঞ্জিন নাম্বার- JA06EJHGE01794। চুরি হওয়া মোটরসাইকেলটির মালিক মোঃমাহবুব জানায়, চুরি হওয়ার পরপরই আমি বেগমগঞ্জ মডেল থানায় অজ্ঞাতনামা চোর/চোরদের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছি,আমি উক্ত ঘটনার অভিযুক্ত চোরদের খঁজে আইনেরআওতায় এনে আমার মোটরসাইকেলটি উদ্ধার করার জন্য দাবী জানাচ্ছি।

মোঃমাহবুব আরোও বলেন যদি কোন ব্যক্তি উক্ত মোটরসাইকেলটি খুঁজে বের করতে পারেন তবে তাকে আমি পুরষ্কিত করবো। মোঃ মাহবুব এর ফোন নাম্বারঃ- ০১৮৭৮৯৫৬৪৫৭ কেউ উপরোক্ত মোটরসাইকেলটি খুঁজে পেয়ে থাকলে উক্ত নাম্বারে মোটরসাইকেল এর মালিকের সাথে যোগাযোগ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা গেলো।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।