ফেনীতে ২৫ হাজার পিচ ইয়াবা ও হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

132

ফেনী জেলা প্রশাসনের দিনভর মাদকবিরোধী টাস্কফোর্স অভিযানে সোমবার (১৬ এপ্রিল) ফেনীর ইতিহাসে সর্বোচ্চ পরিমাণ হেরোইন ও ২৫ হাজার পিস ইয়াবাসহ চিহ্নিত ৩ মাদক ব্যাবসায়ীকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত।
সোমবার দুপুরে পূর্ব উকিল পাড়ায় আরামবাগ সুইমিং পুলের পিছনে একটি বাসায় অভিযান চালিয়ে ফেনীর ইয়াবা ডন মাসুদের সহযোগি সাকিবকে ২৫ হাজার পিচ ইয়াবা ও ১ কেজি ৪০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এছাড়াও ২৯ রাউন্ড আগ্নেয়াস্ত্রের গুলি উদ্ধার করে জেলা মাদক বিরোধী টাস্কফোর্স। উদ্ধারকৃত গুলি হচ্ছে শর্ট গানের ৮টি কার্তুজ, টু টু রাইফেলের বুলেট ৮টি, থ্রি নট থ্রির বুলেট ৩ টি, রিভেলবারের বুলেট ১০টি।
এই সময় বাসার মালিক পারভীন আক্তার (৩৫) কে আটক করা হয়। মূলত এই মামলা ইয়াবা ডন মাসুদের বিরুদ্ধে। তবে অভিযানের খবর পেয়ে মাসুদের অফিসে তালা মেরে সবাই পালিয়ে যায়।
এছাড়াও একই দিন ফেনী রেলওয়ে স্টেশনের চিহ্নিত মাদক ব্যবসায়ী সালমা আক্তার (৫০) কে ৫০ পিচ ইয়াবাসহ আটক করা হয়। তাকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। এছাড়াও ১০০ গ্রাম গাঁজা বহনের দায়ে শাহ আলম (৩৫) ও মো. কবির হোসেন (১৯) কে ৬ মাস করে কারাদন্ড প্রদান করা হয়।
পারভীন বেগম ও মাসুদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করার নির্দেশ দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।
আটককৃত ওই সকল মাদকদ্রব্যের মোট মূল্যমান ২ কোটি ৬৫ লক্ষ টাকা।
অভিযানের নেতৃত্বদেন জেলা প্রসাশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা। এসময় উপস্থিত চিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণের অধিদপ্তরের সহকারী পরিচালক আবু আব্দুল্লাহ জাহিদ, পরিদর্শক ইকবালুর রহমান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণের সদস্যা ও ব্যাটালিয়ান আনসারের সদস্যরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, মাসুদ শহরের ইয়াবা ডন নামে পরিচিত।

আরও পড়ুন

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.