ফেনীতে ২৫ হাজার পিচ ইয়াবা ও হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

0 94

ফেনী জেলা প্রশাসনের দিনভর মাদকবিরোধী টাস্কফোর্স অভিযানে সোমবার (১৬ এপ্রিল) ফেনীর ইতিহাসে সর্বোচ্চ পরিমাণ হেরোইন ও ২৫ হাজার পিস ইয়াবাসহ চিহ্নিত ৩ মাদক ব্যাবসায়ীকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত।
সোমবার দুপুরে পূর্ব উকিল পাড়ায় আরামবাগ সুইমিং পুলের পিছনে একটি বাসায় অভিযান চালিয়ে ফেনীর ইয়াবা ডন মাসুদের সহযোগি সাকিবকে ২৫ হাজার পিচ ইয়াবা ও ১ কেজি ৪০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এছাড়াও ২৯ রাউন্ড আগ্নেয়াস্ত্রের গুলি উদ্ধার করে জেলা মাদক বিরোধী টাস্কফোর্স। উদ্ধারকৃত গুলি হচ্ছে শর্ট গানের ৮টি কার্তুজ, টু টু রাইফেলের বুলেট ৮টি, থ্রি নট থ্রির বুলেট ৩ টি, রিভেলবারের বুলেট ১০টি।
এই সময় বাসার মালিক পারভীন আক্তার (৩৫) কে আটক করা হয়। মূলত এই মামলা ইয়াবা ডন মাসুদের বিরুদ্ধে। তবে অভিযানের খবর পেয়ে মাসুদের অফিসে তালা মেরে সবাই পালিয়ে যায়।
এছাড়াও একই দিন ফেনী রেলওয়ে স্টেশনের চিহ্নিত মাদক ব্যবসায়ী সালমা আক্তার (৫০) কে ৫০ পিচ ইয়াবাসহ আটক করা হয়। তাকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। এছাড়াও ১০০ গ্রাম গাঁজা বহনের দায়ে শাহ আলম (৩৫) ও মো. কবির হোসেন (১৯) কে ৬ মাস করে কারাদন্ড প্রদান করা হয়।
পারভীন বেগম ও মাসুদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করার নির্দেশ দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।
আটককৃত ওই সকল মাদকদ্রব্যের মোট মূল্যমান ২ কোটি ৬৫ লক্ষ টাকা।
অভিযানের নেতৃত্বদেন জেলা প্রসাশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা। এসময় উপস্থিত চিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণের অধিদপ্তরের সহকারী পরিচালক আবু আব্দুল্লাহ জাহিদ, পরিদর্শক ইকবালুর রহমান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণের সদস্যা ও ব্যাটালিয়ান আনসারের সদস্যরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, মাসুদ শহরের ইয়াবা ডন নামে পরিচিত।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।