ফেনীতে ২৫ হাজার পিচ ইয়াবা ও হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

179

ফেনী জেলা প্রশাসনের দিনভর মাদকবিরোধী টাস্কফোর্স অভিযানে সোমবার (১৬ এপ্রিল) ফেনীর ইতিহাসে সর্বোচ্চ পরিমাণ হেরোইন ও ২৫ হাজার পিস ইয়াবাসহ চিহ্নিত ৩ মাদক ব্যাবসায়ীকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত।
সোমবার দুপুরে পূর্ব উকিল পাড়ায় আরামবাগ সুইমিং পুলের পিছনে একটি বাসায় অভিযান চালিয়ে ফেনীর ইয়াবা ডন মাসুদের সহযোগি সাকিবকে ২৫ হাজার পিচ ইয়াবা ও ১ কেজি ৪০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এছাড়াও ২৯ রাউন্ড আগ্নেয়াস্ত্রের গুলি উদ্ধার করে জেলা মাদক বিরোধী টাস্কফোর্স। উদ্ধারকৃত গুলি হচ্ছে শর্ট গানের ৮টি কার্তুজ, টু টু রাইফেলের বুলেট ৮টি, থ্রি নট থ্রির বুলেট ৩ টি, রিভেলবারের বুলেট ১০টি।
এই সময় বাসার মালিক পারভীন আক্তার (৩৫) কে আটক করা হয়। মূলত এই মামলা ইয়াবা ডন মাসুদের বিরুদ্ধে। তবে অভিযানের খবর পেয়ে মাসুদের অফিসে তালা মেরে সবাই পালিয়ে যায়।
এছাড়াও একই দিন ফেনী রেলওয়ে স্টেশনের চিহ্নিত মাদক ব্যবসায়ী সালমা আক্তার (৫০) কে ৫০ পিচ ইয়াবাসহ আটক করা হয়। তাকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। এছাড়াও ১০০ গ্রাম গাঁজা বহনের দায়ে শাহ আলম (৩৫) ও মো. কবির হোসেন (১৯) কে ৬ মাস করে কারাদন্ড প্রদান করা হয়।
পারভীন বেগম ও মাসুদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করার নির্দেশ দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।
আটককৃত ওই সকল মাদকদ্রব্যের মোট মূল্যমান ২ কোটি ৬৫ লক্ষ টাকা।
অভিযানের নেতৃত্বদেন জেলা প্রসাশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা। এসময় উপস্থিত চিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণের অধিদপ্তরের সহকারী পরিচালক আবু আব্দুল্লাহ জাহিদ, পরিদর্শক ইকবালুর রহমান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণের সদস্যা ও ব্যাটালিয়ান আনসারের সদস্যরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, মাসুদ শহরের ইয়াবা ডন নামে পরিচিত।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.