নোয়াখালীর নাছরুল্লাহ সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত

আজকের এই দিনেই গত বছর তিনি বিদেশ যান

0 363

নোয়াখালীর কবিরহাট উপজেলার হাফেজ নাছরুল্লাহ সৌদি আরবের আল ইয়াজিদ নামক স্থানে তার ব্যক্তিগত প্রাইভেট গাড়ি দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন।

গতকাল (২ অক্টোবর) রোজ শুক্রবার বাংলাদেশ টাইম ভোর ৫টায় সৌদি আরবের আল-ভিসা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন নাছরুল্লাহ। হাফেজ নাছরুল্লাহ নোয়াখালীর কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডে আমিন উল্যাহ মুন্সি বাড়ির মাওলানা মফিজুল্লার ছোট ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, গত ২ অক্টোবর শুক্রবার বাংলাদেশ টাইম রাত ৯টা ৪০ মিনিটের সময় বরিশালের দুই বন্ধু মুরাদ ও নাসিমকে সাথে নিয়ে ঘুরতে বেরহয় নাছরুল্লাহ, বন্ধু মুরাদকেই ড্রাইভিং করতে দিয়ে পাশে বসেছিলো নাছরুল্লাহ, পিছনে ছিলো নাসিম,গাড়ির গতি অনেক বেশি থাকায় কন্ট্রোল হারিয়ে আল ইয়াজিদ নামক স্থানে পাহাড়ের উঁচুস্থান থেকে সোজা নিচে পড়েযায় নাছরুল্লার গাড়ি, দুই বন্ধুর তেমন কিছু না হলেও ঘুরতর আহত অবস্থায় নাছরুল্লাহকে সত্তুল আলাইয়াহ হাসপাতালে ভর্তি করানো হয়, অতিরিক্ত মাথায় আঘাতে নাক, মুখ ও কান দিয়ে ব্লাড যাওয়া বন্ধ না হওয়ায় প্রায় ৫/৬ ঘণ্টার চেষ্টায় ব্যর্থ হয়ে দ্রুত আল-ভিসা হাসপাতালে নিয়ে যাওয়া হয় নাছরুল্লাহকে, আল-ভিসা হাসপাতালেই বাংলাদেশ টাইম ভোর ৫টায় শুক্রবার না ফেরার দেশে চলে যান হাফেজ নাছরুল্লাহ।

চট্রগ্রামের চকরিয়ার ইসমাইল ছিলো নাছরুল্লার কর্মস্থলের নিকটতম বন্ধু, তার দাফন-কাফনের বিষয়ে ইসমাইল জানান, সৌদিতে কাগজ-পত্রের কিছু ঝামেলা থাকে, ডকুমেন্ট তৈরি হলে নাছরুল্লাকে সৌদি আরবেই দাফন করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

উল্লেখ্য, গত বছরের ঠিক ২ অক্টোবর বাংলাদেশ থেকে বড়ভাই মাওলানা অলি উল্যার কাছে সৌদি আরব যান, এক বছরের মাথায় ঠিক এই দিনে পৃথিবী ছেড়ে বিদায় নেন হাফেজ নাছরুল্লাহ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।