নোয়াখালীতে নৌকার দুটি নির্বাচনী ক্যাম্পে হামলা-ভাঙচুর

0 0

নোয়াখালীর সেনবাগ উপজেলার ৭ নম্বর মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ফিরোজ আলম ওরফে রিগানের দুটি নির্বাচনী ক্যাম্পে হামলা-ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার দিবাগত রাতে উপজেলার ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মোহাম্মদপুর ও ৪ নম্বর ওয়ার্ডরে দক্ষিণ রাজারামপুর গ্রামের নৌকার দুটি নির্বাচনী ক্যাম্পে এ হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে।

ফিরোজ আলম অভিযোগ করে বলেন, নির্বাচনী পরিবেশ নষ্ট ও আতঙ্ক সৃষ্টি করতে রজনীগন্ধা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ও জামায়াত নেতা আবুল খায়েরের সমর্থকেরা নৌকার কর্মীদের হুমকি দিয়ে আসছে। এরপর আবুল খায়েরের নির্দেশেই গতকাল দিবাগত রাত ৩টার দিকে তাঁর দুটি নির্বাচনী ক্যাম্পে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়েছে বলে তিনি দাবি করেন।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে আবুল খায়ের  বলেন, ‘আমি স্বতন্ত্র প্রার্থী। আমি জামায়াত–সমর্থিত কোনো প্রার্থী নই। বিরোধী পক্ষ জামায়াত–সমর্থিত প্রার্থী বলে প্রচার করে আমাকে নানা হয়রানি করা হচ্ছে। এ পর্যন্ত আমার কর্মীদের ওপর একাধিকবার হামলা করা হয়েছে। নৌকার প্রার্থীর লোকজন বাড়ি বাড়ি গিয়ে আমার লোকজনকে হুমকি–ধামকি দিচ্ছে। তাঁরাই নিজেদের নির্বাচনী ক্যাম্প দুটি ভেঙে অন্যের ওপর দোষ চাপাচ্ছে।’

এ বিষয়ে জানতে চাইলে সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী জানান, নৌকার প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে ভাঙচুর করার বিষয়টি তিনি শুনেছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ ঘটনায় আজ মঙ্গলবার দুপুর পর্যন্ত কেউ লিখিত কোনো অভিযোগ দেয়নি।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।