নোয়াখালীতে চেয়ারম্যান প্রার্থীর বাড়ির পাশ থেকে দেশি অস্ত্র উদ্ধার

37

নোয়াখালীর সেনবাগ উপজেলার কেশারপাড় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ভোট গ্রহণের এক দিন আগে আওয়ামী লীগের ‘বিদ্রোহী’ প্রার্থী সাবেক চেয়ারম্যান আবু বকর ছিদ্দিকের বাড়ির কাছে একটি সড়কের পাশ থেকে বস্তাভর্তি দেশি অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার রাতে সেখানে অভিযান চালানো হয়। বুধবার এই ইউপিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এখানে চেয়ারম্যান পদে আট প্রার্থী রয়েছেন। অস্ত্র উদ্ধারের বিষয়ে জানতে আবু বকর ছিদ্দিকের সঙ্গে যোগাযোগ করলেও তিনি ফোন ধরেননি। তবে তাঁর ভাগনে জসীম উদ্দিন বলেন, ‘নির্বাচনকে কেন্দ্র করে আমার মামাকে (আবু বকর ছিদ্দিক) হেয় করতে প্রতিপক্ষ এ কাজ করেছে। এর সঙ্গে আমাদের কর্মী-সমর্থকেরা কেউ জড়িত নন।’

পুলিশ সুপারের কার্যালয় সূত্রে জানা যায়, সোমবার দিবাগত রাত সোয়া তিনটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সেনবাগ থানার উপপরিদর্শক (এসআই) হোসেন ইবনে নাঈম ভূঁইয়ার নেতৃত্বে একদল পুলিশ কেশারপাড় ইউনিয়নে অভিযান চালায়। তারা ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ও সাবেক চেয়ারম্যান আবু বকর ভূঁইয়ার বাড়ির দক্ষিণ পাশের সড়কসংলগ্ন ঝোপঝাড় থেকে বস্তাভর্তি ধারালো অস্ত্র ও লোহার পাইপ এবং বেশ কিছু লাঠি উদ্ধার করে। পরে সেগুলো থানায় আনায় হয়। কে বা কারা অস্ত্রশস্ত্রগুলো সেখানে রেখেছে, তা জানা যায়নি। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

পুলিশ সুপার শহীদুল ইসলাম  বলেন, উদ্ধার করা অস্ত্রের মধ্যে চারটি চাপাতি, দুটি কিরিচ, দুটি স্টিলের পাইপ, চারটি লোহার রড ও চারটি লাঠি রয়েছে। ধারণা করা হচ্ছে, ইউপি নির্বাচনকে ঘিরে পুলিশের তৎপরতার মুখে দুষ্কৃতকারীরা ওই অস্ত্র ফেলে পালিয়ে গেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.