চাটখিলে শেষ হলো ৪র্থ জাতীয় উন্নয়ন মেল

155

নোয়াখালীর চাটখিলে উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ এ প্রতিপাদ্যকে সামনে রেখে তিন দিনব্যাপী চতুর্থ জাতীয় উন্নয়ন মেলা শেষ হয়েছে।

শনিবার বিকেলে সমাপনী দিনে উপজেলা সভা কক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ দিদারুল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র মোহাম্মদ উল্যাহ পাটোয়ারী।
উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর, উপজেলা এল জি ই ডি ইঞ্জিনিয়ার শেখ মাহফুজুল হোসাইন, পৌরসভা প্যানেল মেয়র কাউন্সিলর আহসান হাবীব সমির, বিআরডিবির চেয়ারম্যান মিজানুর রহমান, উপজেলা মহিলা আওয়ামীলীগ সভাপতি শারমিন আক্তার মেরী, নোয়াখালী জেলা যুবলীগ সদস্য রিয়াজ খান প্রমুখ।

শেষে মেলায় অংশগ্রহণকারী দপ্তরকে সন্মামনা পুরস্কার ও সেরা স্টলগুলোকে ক্রেস্ট প্রদান করা হয়। মেলায় প্রথম স্থান অর্জন করেন নোয়াখালী পল্লীবিদ্যুৎ সমিতি, দ্বিতীয় উপজেলা যুব উন্নয়ন ও তৃতীয় উপজেলা এলজিইডি।

অনুষ্ঠানে উপজেলা পরিষদের সকল কর্মকর্তা, শিক্ষক, সাংবাদিক ও ইউপি চেয়ারম্যানসহ গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

সমাপনী এই অনুষ্ঠানমালার পরিসঞ্চালনায় ছিলেন উপজেলা যুব উন্নয়ন অফিসার ফয়েজ আহম্মেদ।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.