সেনবাগে উপজেলা আওয়ামীলীগের সংবাদ সম্মেলন

136

নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী(এমপি) ০৪ অক্টোবর ২০১৮ইং স্বাক্ষরিত চিঠিতে সেনবাগ উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি পরিষদ গঠনকে এখতিয়ার বহির্ভুত বলে দাবি করেছেন সেনবাগ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আবু জাফর টিপু।

শনিবার বিকালে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন,মাননীয় সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মহোদয়ের গত ১১সেপ্টেম্বরের স্বাক্ষরিত চিঠির আলোকে এ ধরনের কমিটি করার সুযোগ নেই।আমি বিষয়টি দলের হাইকমান্ডের কাছে অভিযোগ দিয়ে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করব।এ সময় অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও সদ্য ঘোষিত সম্মেলন প্রস্তুতি পরিষদ সদস্য এম দলিলুর রহমান,আবুল হাসেম,মোস্তাফিজুর রহমান,তৈয়ব আলী,কমিশনার মামুন,কমিশনার মিন্টু, দিদারুল আলম,আশ্রাফুল আলম রানা সহ প্রমুখ নেতৃবৃন্দগন।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.