চাটখিলে নৌকার সমর্থনে মহিলা সমাবেশ মতবিনিময় ও গণসংযোগ ডা. মন্টির

126

নোয়াখালী ১ আসনে মহাজেটের মনোনয়ন প্রাপ্ত এইচ এম ইব্রাহিমের নৌকা প্রতিকের সমর্থনে নিজ এলাকা চাটখিলে ২ দিনব্যাপী মহিলা সমাবেশ, মত বিনিময় এবং গণসংযোগ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য উপ-কমটির সদস্য তরুণ চিকিৎসক সমাজ সেবক ডা. রুবাইয়াত ইসলাম মন্টি।
সোমবার বিকেলে তার নিজ বাড়ি উপজেলার রামনারায়নপুরের গোমাতলীতে ডা. সিরাজুল ইসলাম বৃদ্ধ নিবাস প্রাঙ্গণে ওই এলাকার সাধারণ মানুষ ও নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করেন এবং মঙ্গলবার দুপুরে সেখানে মহিলা সমাবেশ এবং দিনভর গণসংযোগ করেন ডা. মন্টি।
চাটখিল উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভেকেট ইয়াছিন করিমের পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে ডা. মন্টি বলেন, জননেতা এইচ এম ইব্রাহিমকে আপনারা নৌকা মার্কায় ভোট দিন এবং তিনি জয়ী হলে এলাকার উন্নয়নে আমরা সম্মিলিতভাবে কাজ করবো।

এ সময় বক্তব্য রাখেন নোয়াখলা ইউপির চেয়ারম্যান ইব্রাহিম খলিল সোহাগ, রামনারায়নপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুনুর রশিদ বাহার, সিনিয়র সহসভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আবুল কালাম সাহাব প্রমুখ।
এ সময় ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক হাছান ইমাম, ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম টুটুল, সাধারণ সম্পাদক সোহেল রানা, সিনিয়র সহসভাপতি কাজী মহসিন, সাংগঠনিক সম্পাদক সোহেল, আবদুল ওয়াহাব ডিগ্রি কলেজ ছাত্রলীগ সভাপতি রেফায়েত হোসেন রবিন, স্থানীয় আওয়ামী লীগ নেতা তোফাজ্জল হোসেনসহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.