বৃহত্তর নোয়াখালী এসোসিয়েশন ইন পর্তুগালের দোয়া ও মিলাদ মাহফিল

222

বৃহত্তর নোয়াখালী এসোসিয়েশন ইন পর্তুগালের সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন ভূঁইয়ার পিতাঃ আহমেদ উল্যাহ ভূইঁয়া’র মৃত্যুতে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয় লিসবনের “রেই দি ইন্ডিয়া” রেস্টুরেন্টে।

সোমবার স্থানীয় সময় রাত ৯ টায় উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে কমিউনিটির ও পর্তুগাল সর্বস্তরের প্রবাসীগন উপস্থিতি ছিল। এসময় উপস্থিত ছিলেন এসোসিয়েশনের নেতা হুমায়ন কবীর জাহাঙ্গীর, আবুল কালাম আজাদ, মিজানুর রহমান মাসুদ, তোবারক হোসেন তপু, মন্জুরুল হোসেন জিন্নাহ, ইমরান হোসেন ভুঁইয়া, নজরুল ইসলাম সুমন, সফিউল্যাহ, আশরাফ হাসিব, মাইন উদ্দিন, মাহবুব আলম, ইসতিয়াক হোসেন বুলবুল, মাষ্টার, এমরান, মহিন, বেলায়েত, ইসমাইল হোসেন সবুজ সহ আরো অনেকে।

পর্তুগালের বৃহত্তর নোয়াখালী কমিউনিটি ব্যাক্তিত্বের মধ্যে উপস্থিত ছিলেন রানা তাসলিম উদ্দিন, অলিউর রহমান চৌধুরী, জহিরুল আলম জসিম, কাজী এমদাদ মিয়া, শাহাদাৎ হোসেন, রাজ্জাক, শওকত ওসমান, আবুহেনা চৌধুরী, ইকবাল হোসেন চৌধুরী, সালাহ উদ্দিন, মামুন, আবু রায়হান, ইউসুফ তালুকদার, কামরুজ্জামান, জামাল ফকির, মাহফুজুর রহমান রাসেল, শোয়েভ, ফিরোজ, রিগান, জাহিদ কায়সার, আলম, মিজানুর রহমান, শাহীন আহমেদ প্রমুখ।

উক্ত মিলাদ ও দোয়াই মোনাজাত পরিচালনা করেন মাতৃম মনিজ জামে মসজিদের খতিব মাওলানা আবু সায়িদ। উপস্থিত কমিউনিটি নেতৃবৃন্দদেরকে এসোসিয়েশনের পক্ষ থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানানো হয়।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.