চাটখিলের খিলপাড়া বাজারে সাংসদ এইচ এম ইব্রাহিমের নেতৃত্বে গণমিছিলে জনতার ঢল

333

নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিমের নেতৃত্বে চাটখিল উপজেলার খিলপাড়া বাজারে অনুষ্ঠিত গণমিছিলে জনতার ঢল নেমেছে যেনো।
শুক্রবার বিকালে অনুষ্ঠিত এই গণমিছিল খিলপাড়া বহুমুখী উচ্চবিদ্যালয় থেকে শুরু হয়ে বাজার পদক্ষিণ শেষে বিদ্যালয় মাঠে এসে শেষ হয়। মিছিল পূর্ব সমাবেশে সাংসদ বলেন, ‘ আমার বাবার রেখে যাওয়া সব সম্পদ এবং আমাদের পরিবারের সকল সম্পত্তি জনগণের কল্যাণে ষ্টাস্টভুক্ত করে দিয়েছি।’
তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এখন সমগ্র বিশ্বের তৃতীয় সৎ প্রধানমন্ত্রী। এমন নেতার একজন ক্ষুদে কর্মী হিসাবে আমরা কোন দুর্নীতি করতে পারি না।
এছাড়া তিনি গণসংযোগ, উঠান বৈঠক, রাস্তার উদ্বোধন, ঘূর্ণিঝড় আশ্রয় প্রকল্প, বিদ্যুৎ প্রকল্প, বিদ্যালয়ের ভবন উদ্বোধনসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজে অংশগ্রহণ করেন।এসময় উপস্থিত ছিলেন চাটখিল কলেজের সাবেক ভিপি নিজাম উদ্দিন, চাটখিল উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, ত্রাণ ও দুযোর্গ বিষয়ক সম্পাদক ইব্রাহিম খলিল বাবুল, খিলপাড়া ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন, জেলা পরিষদের সদস্য মাসুদুর রহমান শিপন, জেলা পরিষদের মহিলা সদস্য নারগিস আক্তার নাজমা, চাটখিল উপজেলা যুবলীগের আহবায়ক বেলায়েত হোসেন, খিলপাড়া ইউপি আওয়ামী লীগের সভাপতি মির হোসেন মিরন, যুগ্ম-সাধারণ সস্পাদক আলহাজ মামুনুর রশিদ (ম্যাক্স মামুন) ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক ছালাউদ্দিন সুমনসহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.