কোম্পানিগঞ্জের মাসুদের বিরুদ্ধে বিদেশ পাঠানোর নামে মোটা অংকের টাকা নিয়ে প্রতারণার অভিযোগ

178

নোয়াখালী জেলার কোম্পানিগঞ্জ উপজেলার চর হাজারী গ্রামের রহমত উল্যাহর ছেলে আবদুল্লাহ মাসুদ ইউরোপের অংশজুড়ে অবস্থিত সারবিয়া পাঠানোর কথা বলে বিভিন্ন লোক থেকে টাকা নিয়ে প্রতারণার অভিযোগ উঠেছে।
জানা যায়, অভিযুক্তকারী মাসুদ ঢাকায় একটা অফিস ভাড়া নিয়ে বিদেশে লোক পাঠানোর কথা বলে বিভিন্ন লোক থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। পরে কালক্ষেপণ করে তাঁদের বিদেশ না পাঠিয়ে ঢাকায় অবস্থিত অফিস ছেড়ে উধাও হয়ে যায়। তার ব্যবহৃত মোবাইল নাম্বারটিও বন্ধ পাওয়া যায়।
ভুক্তভোগি ঢাকার কেরানীগঞ্জের পার ভান্ডারিয়া মিরের চর এলাকার বাসিন্দা নজরুল ইসলামের ছেলে মো. মহাসিন খান জানান, প্রতারক মাসুদ প্রায় ছয় মাস আগে আমাকে সারবিয়া নেওয়ার জন্য ৬ লক্ষ টাকা চুক্তি করে। প্রথম কিস্তিতে আমি তাকে ৫০ হাজার টাকা দেয়। পরে সে বাকি টাকা চাইলে আমি বিদেশ নেওয়ার জন্য বললে, সে তার অফিস ত্যাগ করে উধাও হয়ে যায়। কোনভাবেই তার সাথে যোগাযোগ করা সম্ভব হচ্ছে না। এমতাবস্থায় আমরা ভুক্তভোগি লোকজন স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।
অভিযুক্তকারী মাসুদের সাথে যোগাযোগের জন্য তার ব্যবহৃত নম্বর ০১৮৩১৫৫২৯৭৩ বারবার কল করে বন্ধ পাওয়া যায়। ফলে তার মতামত নেওয়া সম্ভব হয়নি।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.