ইসির চেহারা উন্মোচিত হচ্ছে : রিজভী

119

নির্বাচনের সময় যতো ঘনিয়ে আসছে কমিশনের আওয়ামী চেহারা ততো উন্মোচিত হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি অভিযোগ করেন, নুরুল হুদার কমিশন আওয়ামী লীগ নেতার ন্যায় কাজ করছে। বুধবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

রিজভী বলেন, এইচটি ইমাম সরকারের সকল অপকর্মের হোতা। ছেলে তানভীর ইমামকে দিয়ে উল্লাহপাড়ায় তাণ্ডব চালাচ্ছে। নুরুল হুদা কমিশন আওয়ামী লীগ নেতার ন্যায় কাজ করছেন। নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড করছে না। রেজা কিবরিয়ার মনোনয়ন পত্র ৫ হাজার টাকার জন্য বাতিল হলেও এককোটি টাকা ঋণ থাকলেও মাহি বি চৌধুরির মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। ইসি সচিব নিজের নিরাপত্তা দাবি করলেও জনগণের নিরাপত্তা নিয়ে ভাবছেন কিনা প্রশ্ন।

তিনি বলেন, ইসি সচিব নিজের নিরাপত্তা দাবি করলেও জনগনের নিরাপত্তা নিয়ে ভাবছেন কিনা প্রশ্ন। জনপ্রশাসন ও পুলিশে নৈতিক কাণ্ডজ্ঞান সম্পন্ন মানুষ এখনও আছে আশা প্রকাশ।

তরুণ ভোটাররা ভোট দিয়ে জালিম শাহীর পতন ঘটাবে উল্লেখ করে তিনি বলেন, ২০১৪ সালের মতো একতরফা নির্বাচন করতে ও বিএনপিকে নির্বাচন থেকে সরিয়ে দিতে পুলিশকে ব্যবহার করা হচ্ছে। নির্বাচন কমিশনের কোমরে সরকারি তাণ্ডবে বাধা দেয়ার জোড় নেই বলেও মন্তব্য করেন রিজভী।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.