হাতিয়ায় ইউপি চেয়ারম্যানের বাড়ি থেকে অস্ত্রসহ আটক ৩

110

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার চরঈশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল হালিম আজাদের বাড়িতে অভিযান চালিয়ে তার সহযোগী তিন সদস্যকে অস্ত্রসহ আটক করেছে পুলিশ।
নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার চরঈশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল হালিম আজাদের বাড়িতে অভিযান চালিয়ে তার সহযোগী তিন সদস্যকে অস্ত্রসহ আটক করেছে পুলিশ।
সোমবার রাত ১০টার দিকে এ অভিযান চালানো হয়।
আটকরা হলেন, হকসাব (২৮), আবদুল মোতালেব (৫৩) ও মো. কামরুল ইসলাম (২৮)। তবে তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।
হাতিয়ার থানার ওসি কামরুজ্জামান শিকদার জানান, আসন্ন নির্বাচন ঘিরে সন্ত্রাসী কার্যকলাপের গোপন সংবাদে ইউপি চেয়ারম্যানের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় কয়েকটি দেশীয় অস্ত্রসহ উক্ত তিনজনকে আটক করা হয়।
তাদের বিরুদ্ধে থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলেও জানান তিনি।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.