স্বামীকে অচেতন করে স্বর্ণ-টাকা নিয়ে উধাও নববধূ

176

বিয়ের মাত্র ৫ দিন হয়েছে, এরই মধ্যে স্বামীকে চেতনানাশক ওষুধ খাইয়ে অচেতন করে গভীর রাতে উধাও হয়েছেন এক নববধূ।

নোয়াখালীর চাটখিল উপজেলার বানসা বানসা গ্রামের সফি উল্যা বেপারী বাড়িতে মঙ্গলবার (১২ অক্টোবর) দিনগত গভীর রাতে এ ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানায়, গত শুক্রবার (৮ অক্টোবর) পারিবারিকভাবে ওই বাড়ির আবদুল জলিলের মেয়ে শারমিন আক্তারের (২১) সঙ্গে একই উপজেলার হাসর গ্রামের সাজ্জাদ হোসেনের (৩০) বিয়ে হয়। গত মঙ্গলবার (১২ অক্টোবর) স্ত্রী শারমিনকে নিয়ে শশুর বাড়িতে বেড়াতে যান সাজ্জাদ। সেখানে সাজ্জাদকে চেতনানাশক ওষুধ খাইয়ে অচেতন করে পরিবারের সদস্যদের অগোচরে গভীর রাতে পাশের বাড়ির এক ‘চাচার’ সঙ্গে উধাও হয়ে গেছে স্ত্রী শারমিন।

ভুক্তভোগীর মা জানান, তিনি সংবাদ পেয়ে বুধবার সকালে সাজ্জাদের শ্বশুর বাড়িতে গিয়ে ছেলেকে অজ্ঞান অবস্থায় দেখতে পান। পরে সাজ্জাদকে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

তিনি আরও জানান, বিয়ের সময় স্বামীর দেওয়া ১০ ভরি স্বর্ণাংলকার, নগদ ৫০ হাজার টাকা এবং বিদেশি ১৫ হাজার রিয়ালসহ মোট ১০ লাখ ৮০ হাজার টাকার মালামাল নিয়ে পালিয়ে গেছে শারমিন।

শারমিনের বাবা আবদুল জলিলের মুঠোফোনে কল করা হলে তাকে পাওয়া যায়নি। তার বড় মেয়ে রুমি ফোন রিসিভ করে শারমিন পালিয়ে যাওয়ার বিষয়টি স্বীকার করে বলেন, কোথায় বা কার সঙ্গে পালিয়ে গেছে তা আমাদের জানা নেই।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, এ ঘটনায় বুধবার (১৩ অক্টোবর) বিকেলে কনের পরিবার চাটখিল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। বরের পরিবারের পক্ষ থেকেও অভিযোগ করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.