সৌদিতে সড়ক দুর্ঘটনায় ২ দিনে চাটখিলের দুজনের মৃত্যু

পরিবারে চলছে শোকের মাতম

481

সড়ক দুর্ঘটনায় নিহত সাখাওয়াত হোসেন ও সিরাজুল ইসলাম
সৌদি আরবে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় নোয়াখালীর চাটখিল উপজেলার সাখাওয়াত হোসেন ও সিরাজুল ইসলাম নামে দুজনের মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহত সাখাওয়াত হোসেনের (৪০) বাড়ি উপজেলার খিলপাড়া ইউনিয়নের হাজেরা দিঘীর পাড়ে। অপরজন সিরাজুল ইসলামের (৪৫) বাড়ি শাহপুর ইউনিয়নের সোমপাড়াতে।
সাখাওয়াত হোসেনের ফুফাত ভাই চাটখিল উপজেলা ছাত্রদল নেতা জাহিদ হোসেন সৌদি আরবে থাকা তার (নিহত সাখাওয়াতের) ভাই শামসুর উদ্ধৃতি দিয়ে জানান, মঙ্গলবার দুপুরে সাখাওয়াত সাইকেল চালিয়ে রিয়াদে তার নিজ ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হয়ে ঘটনাস্থলেই বরণ করেন। সাখাওয়াত ২ ছেলে ২ মেয়ের জনক। জাহিদ আরো জানায়, গত শনিবার সাখাওয়াতের বাবা মারা যায়। বুধবার ছিল তার কুলখানি।
অপরদিকে সৌদি আরবের আবহা শহরে শনিবার রাস্তা পার হতে গিয়ে বিপরীত দিক থেকে আসা গাড়ীর ধাক্কাায় মারাত্মক আহত হন সিরাজুল ইসলাম। পরে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সিরাজ স্থানীয় হাসপাতালে মারা যান। সৌদি আরবে একই এলাকায় বসবাসকারী চাটখিলের আরেক তরুণ বাবলু মঞ্জুর সিরাজের বিষয়টি নিশ্চিত করেছেন। তাদের দুজনেরই লাশ ভিন্ন দুটি হাসপাতালে মর্গে রাখা হয়েছে।
অন্যদিকে দুজনের অকাল মৃত্যুতে পরিবারের আত্মীয়-স্বজন ও বন্ধৃ-বান্ধবদের মধ্যে চলছে শোকের মাতম।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.