সোনাগাজীতে জমি জবরদখলে বাধা দেওয়ায় কুপিয়ে জখম

40

ফেনী: ফেনীর সোনাগাজীতে বশতঘর ভাঙচুর করে জমি জবরদখলে বাধা দেওয়ায় আহসান উল্যাহ মাস্টার (৪৫) নামে এক সিএনজিচালিত অটোরিকশাচালককে কুপিয়ে জখম করেছেন প্রতিপক্ষের লোকজন।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের পশ্চিম চরচান্দিয়া গ্রামের পুরাতন সওদাগর হাট সংলগ্ন আবদুস ছোবহান মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত পরিবার ও এলাকাবাসী জানায়, আহসানের সঙ্গে একই বাড়ির ইসমাইল হোসেন ভুট্টোর দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে স্থানীয়ভাবে একাধিকবার সালিশি বৈঠক বিষয়টি মীমাংসা করে দিলেও ইসমাইল সালিশি রায় না মেনে মাস্টারকে হয়রানি করতে থাকেন।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ভূ্ট্টো ভাড়াটে সন্ত্রাসী এনে মাস্টারের বশতঘর ভাঙচুর করে জমি জবরদখলের চেষ্টা চালায়। এ সময় মাস্টার বাধা দিলে ইসমাইল হোসেন ভুট্টো, তার ছেলে মনিরুল ইসলাম দিপু, মো. বাবুল ও মো. মফিজুল হকসহ ১০-১২জন মিলে আহসানকে কুপিয়ে গুরুতর জখম করেন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ফেনী জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.