সেনবাগে মসজিদের ভিতর থেকে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার

98

নোয়াখালীর সেনবাগ উপজেলার ৪ নং কাদরা ইউনিয়নের নিজ সেনবাগ গ্রামের উত্তরপাড়া জামে মসজিদের ভিতরে ফ্যানের সাথে ঝুলে থাকা সোলেমান বাহার (৬২) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে সেনবাগ থানা পুলিশ। বুধবার (২৮ মার্চ) রাত ১০ টার দিকে মরদেহ উদ্ধার করে। সে ওই এলাকার মৃত আলী আহম্মদের ছেলে। ৩ ছেলে ২ মেয়ের জনক। স্থানীয় ইউপি সদস্য জসিম উদ্দিন জানায়, নিজ সেনবাগ গ্রামে উত্তরপাড়া জামে মসজিদে আসরের নামাজের আযান দেওয়ার জন্য মোয়াজ্জেম আবুল কাশেম মসজিদে ডুকে দেখতে পান সোলেমান বাহার গলায় রশি দিয়ে ফ্যানের সাথে ঝুলছে।
এ দৃশ্য দেখার সাথে সাথে সে আর্তচিৎকার শুরু করলে আশ-পাশের লোকজন এগিয়ে আসে। এ সময় খবর পেয়ে তার ভাই সাহেব উদ্দিন এসে তাকে উদ্ধার করে সেনবাগ সরকারি হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে তারা লাশ বাড়ি নিয়ে আসে। মসজিদে বৃদ্ধের লাশ ঝুলছে এমন খবর পেয়ে পুলিশ রাত সাড়ে ১০টার সময় ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরুতহাল রিপোর্ট প্রস্তুত করেন। এ সময় পরিবারের কোন সদস্যের ওই মৃত্যু নিয়ে কোন অভিযোগ না থাকায় পুলিশ মরদেহ দাফনের জন্য পরিবারের কাছে হস্থান্তর করেন। পারিবারিক সূত্রে জানা যায়, সোলেমান বাহার মানসিক বিকারগ্রস্থ ছিলো। এ ব্যাপারে সেনবাগ থানায় একটি অপমৃত্য মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.