লক্ষ্মীপুর -ঢাকা লঞ্চ সার্ভিস আদৌ চালু হবে কি ?

141

গত ডিসেম্বরে বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী নিজ জেলায় মন্ত্রী হয়ে প্রথম আগমনের সময়ে পুরো লক্ষ্মীপুরবাসীর একটি অন্যতম দাবি ছিলো লক্ষ্মীপুর এর মানুষ লঞ্চে করে নদীর প্রাকৃতিক মনোরম দৃশ্য দেখতে দেখতে ঢাকায় যাবে,
উপরোক্ত শিরোনামটি সকল মিডিয়ায় ছাপা হওয়ায় লক্ষ্মীপুরের জনতার মাঝে আনন্দের উল্লাস বইতে থাকে, এরই মাঝে নদীর নাব্যতার প্রশ্ন এনে নির্ধারিত তারিখে উদ্বোধন করার সময় অনাকাক্সিক্ষত লঞ্চ সার্ভিসটি স্থগিত হয়ে যায়, এতে করে এলাকার জনগণের ধারনা হয়, কোন এক অদৃশ্য কালো হাতের ইশারায় এমন সম্ভাবনাময় জনগুরুত্বপূর্ণ বিষয় পিছিয়ে পড়েছে।
লক্ষ্মীপুরের লোকজন চাঁদপুর থেকে নৌপথে লঞ্চ যোগে ঢাকায় যাতায়াত করে আসছে, লক্ষ্মীপুরে লঞ্চের এই সার্ভিস চালু হলে লক্ষ্মীপুরের সঙ্গে নৌ-পথে ঢাকার যোগাযোগ সহজ ও আর্থিক সাশ্রয় হবে। আর চাঁদপুর হয়ে নয় লঞ্চে সরাসরি লক্ষ্মীপুর থেকেই ঢাকায় যেতে পারবেন এই এলাকার মানুষ। এতে এই অঞ্চলের মানুষের দুর্ভোগ কমার পাশাপাশি সহজ হবে যোগাযোগ ব্যবস্থা।

আরও পড়ুন

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

Comments are closed.