লক্ষ্মীপুরে ৬ আওয়ামী লীগ নেতা বহিষ্কার

177

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা পরিষদ নির্বাচনে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর প্রচার-প্রচারণায় অংশ নেয়ায় আওয়ামী লীগের ছয় নেতাকে বহিষ্কার করা হয়েছে।
সোমবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ ও সাধারণ সম্পাদক ইসমাইল খোকন তাদের বহিষ্কার করেন।
বহিষ্কৃতরা হলেন উপজেলার চর মোহনা ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক হুমায়ুন কবির, সদস্য আবদুল হক, ৪ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ পঞ্চায়েত, ৬ নম্বর ওয়ার্ডের সভাপতি বশির উল্যা, ৮ নম্বর ওয়ার্ডের সভাপতি মোস্তফা কামাল বাহাদুর ও ৯ নম্বর ওয়ার্ডের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দেলু।
জানা গেছে, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও নৌকা প্রতীকের বিরুদ্ধে গিয়ে বিদ্রোহী প্রার্থী ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান আলতাফ হোসেন হাওলাদারের (মোটর সাইকেল) পক্ষে ওই ছয় নেতা প্রচার-প্রচারণায় অংশ নিচ্ছেন। এ অভিযোগ প্রমাণিত হওয়ায় গঠনতন্ত্র অনুযায়ী তাদেরকে আওয়ামী লীগের পদ থেকে বহিষ্কার করা হয়েছে। এখানে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেয়া হয় উপজেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদকে (নৌকা)।
এ প্রসঙ্গে জানতে চাইলে আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির বলেন, বহিষ্কার করতে হলে আগে শোকজ করতে হয়। কোনো কিছু না জানিয়ে খামখেয়ালিভাবেই আমাদেরকে বহিষ্কার করা হয়েছে। এটি দলীয় গঠনতন্ত্র মোতাবেক হয়নি। আমরা জনবিচ্ছিন্ন প্রার্থীর পক্ষে ভোট করবো।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.