লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় নববধু নিহত, স্বামী হাসপাতালে

169

লক্ষ্মীপুরে রামগতি রোডে সড়ক দুর্ঘটনায় মদিনা (১৮) নামের এক নববধূ নিহত হয়েছে এবং আহত স্বামী ইমরান লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।
জানা যায়, রামগতিতে ঘুরার পর মোটরসাইকেলে করে নবদম্পতি লক্ষ্মীপুরের দালালবাজার নিজ বাড়ির উদ্দ্যেশে যাওয়ার সময় ভবানীগঞ্জ এলাকায় আসলে লক্ষ্মীপুর থেকে ছেড়ে যাওয়া লেগুনার সাথে সংঘর্ষ হয়। এতে করে নবদম্পতি মারাত্মকভাবে আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মদিনাকে মৃত বলে ঘোষণা করেন।
নিহত মদিনা লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নের ৬নং ওয়ার্ড আলি রাজা পাটোয়ারি বাড়ির ইমরানের নববিবাহিত স্ত্রী। আহত ইমরান ঢাকায় একটি প্রাইভেট কোম্পানিতে চাকুরি করে এবং দালাল বাজার ফোরাম ঢাকা এর প্রচার সম্পাদক।

আরও পড়ুন

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

Comments are closed.