লক্ষ্মীপুরে শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনা সভা

206

নানা আয়োজনের মধ্য দিয়ে লক্ষ্মীপুরে শ্রমিক লীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১২ অক্টোবর) বিকেলে শহরের মহিলা কলেজ সংলগ্ন আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে জেলা শ্রমিক লীগের উদ্যোগে এ আয়োজন করা হয়।

এর আগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নেতাকর্মীরা। পরে কেক কেটে নেতাকর্মীরা প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

জেলা শ্রমিক লীগের আহবায়ক মামুনুর রশিদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন।সংগঠনের জেলা কমিটির যুগ্ম-আহবায়ক ইউছুফ পাটওয়ারীর সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব, চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল, জেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি নুরুল হুদা বকুল, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক হিজবুল বাহার রানা, জেলা শ্রমিক লীগের সদস্য সচিব মাজহারুল ইসলাম, সদস্য আলমগীর হোসেন সেলিম ও কমলনগর উপজেলা শ্রমিক লীগের আহবায়ক গিয়াস মাহমুদ প্রমুখ।

বক্তারা বলেন, আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। সে লক্ষ্যে শ্রমিক লীগের প্রত্যেকটি ইউনিটের নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এছাড়া ২১ আগস্ট গ্রেনেড হামলা ইতিহাসে একটি ঘৃন্য ঘটনা। ওই হামলার মূল পরিকল্পনাকারী তারেক রহমানের যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। যাবজ্জীবন নয়, আমরা তারেক রহমানের ফাঁসি দাবি করছি।

আলোচনা সভা শেষে আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দক্ষিণ তেহমুনী এলাকায় গিয়ে শেষ হয়।

আরও পড়ুন

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.