লক্ষ্মীপুরে ইয়াবাসহ ২ যুবক আটক

107

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানা পুলিশ ১৫ পিস ইয়াবাসহ দুই যুবককে আটক করেছে। বৃহস্পতিবার রাতে চন্দ্রগঞ্জ বাজারের আফজাল রোড এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো চন্দ্রগঞ্জ ইউনিয়নের দেওপাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে মো. রকি (২৪) ও হাজিরপাড়া ইউনিয়নের ইউসুফপুর গ্রামের নুরহোসেন মুন্সির ছেলে মো. শাকিল (২১)। পরে শুক্রবার দুপুরে তাদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
থানা সূত্রে জানা গেছে, পুলিশ গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, আফজাল রোডের মোড়ে সিএনজি স্ট্যান্ডে মাদক বেচাকেনার উদ্দেশ্যে দুই যুবক অবস্থান করছে। পরে চন্দ্রগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) অসীম চন্দ্র ধর সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে ওই ২জনকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ১৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার তাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হলে আদালত ২জনকে কারাগারে প্রেরণ করেন।

আরও পড়ুন

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.