লক্ষ্মীপুরে আচরণবিধি লঙ্ঘন, নৌকা-ট্রাকের ৩ প্রতিনিধির জরিমানা

60

লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ), লক্ষ্মীপুর-২ (রায়পুর-সদর আংশিক) ও লক্ষ্মীপুর-৩ (সদর) আসনে আচরণবিধি লঙ্ঘন করায় নৌকার প্রার্থীর প্রতিনিধি ও ট্রাক প্রতীকের এক স্বতন্ত্র প্রার্থীর প্রতিনিধিকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (২২ ডিসেম্বর) পৃথক তিনটি আসনের তিনজনকে পাঁচ হাজার টাকা করে মোট ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, শুক্রবার লক্ষ্মীপুর-৩ আসনের সদর উপজেলার ভবানীগঞ্জ ও দত্তপাড়া ইউনিয়নে নির্বাচনী আচরণবিধি প্রতিপালনে অভিযান চালান ভ্রাম্যমাণ আদালত। এসময় ভবানীগঞ্জ ইউনিয়নের বিভিন্ন স্থাপনার দেয়ালে, গাছের গুঁড়িতে, যাত্রী ছাউনিতে, বৈদ্যুতিক খুঁটিতে আঠা দিয়ে পোস্টার লাগিয়ে প্রচারণা চালানোর অপরাধে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী এম এ সাত্তারের প্রতিনিধিকে পাঁচ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়।

এদিকে লক্ষ্মীপুর-২ আসনের সদর উপজেলার টুমচর, শাকচর ও চর রমনী মোহন ইউনিয়নে নির্বাচনী আচরণবিধি প্রতিপালনে অভিযান চালানো হয়। এসময় ইউনিয়নের বিভিন্ন স্থাপনার দেয়ালে লাগানো পোস্টার, ব্যানার অপসারণ করা হয়। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করায় নৌকা প্রতীকের প্রার্থী নুর উদ্দিন চৌধুরী নয়নের প্রতিনিধিকে সংশ্লিষ্ট বিধি মোতাবেক পাঁচ হাজার টাকা জরিমানা করে তখনই আদায় করা হয়।

অন্যদিকে লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের লামচর ইউনিয়নের পানপাড়ায় মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রা বের করে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে নৌকা প্রতীকের প্রার্থী ডা. আনোয়ার হোসেন খানের প্রতিনিধিকে সংশ্লিষ্ট বিধি মোতাবেক পাঁচ হাজার টাকা জরিমানা করে তাৎক্ষণিক আদায় করা হয়।

আরও পড়ুন

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.